Wed, 19 Sep, 2018
 
logo
 

নেত্রী বৃদ্ধ বয়সেও সরকারের নির্যাতনের শিকার: আবুল কালাম


লাইভ নারায়ণগঞ্জ: মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক সাংসদ এড. আবুল কালাম বলেন, জাতির স্বার্থে ৩ বারের সাবেক প্রধানমন্ত্রী ও দেশের সর্ববৃহত দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া বৃদ্ধ বয়সেও সরকারের নানা নির্যাতনের শিকার হচ্ছেন।

তার নেতৃত্বে বিএনপি গণতন্ত্র, মানুষের মৌলিক অধিকার ও বাকস্বাধীনতা উদ্ধারের আন্দোলন করছে বলেই তিনি জামিন পাওয়ার পরও কারাগার থেকে বের হতে পাচ্ছে না। বুধবার (১৫ আগষ্ট) বেলা সাড়ে ১০টায় কালিবাজারস্থ মহানগর বিএনপি’র অস্থায়ী কার্যালয়ে বেগম খালেদা জিয়া’র ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সাংগঠনিক সম্পাদক এড. আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় এ সময় আরও বক্তব্য রাখেন, মহানগর বিএনপি’র সহ-সভাপতি এড. জাকির হোসেন, ফখরুল ইসলাম মজনু, সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সহ-সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, কোষাধক্ষ মনিরুজ্জামান মনির, বিএনপি নেতা এড. রফিক আহম্মেদ, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব আলী আজগর, যুগ্ম-আহবায়ক মনির মল্লিক, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক অহিদুল ইসলাম ছক্কু।
এ সময় তিনি আরও বলেন, নেত্রীর মুক্তি ও নিরদলীয় তত্ত্বাধায়ক সরকারের অধিনে নির্বাচন না দিলে দেশের মানুষ সহজে তা মেনে নেবে না। তাই এখনও সময় আছে সরকার দেশের মানুষের স্বার্থে এই দাবী মেনে নিয়ে শুষ্ঠু নির্বাচনের পরিবেশ সৃষ্টি করুন। সেই সাথে বর্তমান গজব থেকে দেশের মানুষের মুক্তি কামনা করছি।
এ সময় আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপি’র সহ-সভাপতি আয়সা সাত্তার, সহ-সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম সজল, বিএনপি নেতা হাজী তাহের আলী, হাফিজুর রহমান, হাজী ফারুক হোসেন, আব্দুর রহমান, এড. আনিছুর রহমান মোল্লা, আমিনুল ইসলাম মিঠু, নজরুল ইসলাম সরদার, জাহাঙ্গীর মিয়াজী, কবির সিকদার, মাহমুদুর রহমান মাসুম, শওকত হোসেন লিটন, ফেরদৌসুর রহমান, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সম্পাদক জিয়াউর রহমান জিয়া, মহানগর শ্রমিক দলের যুগ্ম-আহবায়ক ফজলুল হক প্রমূখ।
সংক্ষিপ্ত আলোচনা শেষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা সাইফুল ইসলাম।

সর্বশেষ সংবাদ শিরোনাম