Tue, 13 Nov, 2018
 
logo
 

কেউ ষড়যন্ত্র করে আমাদেরকে আটকাতে পারবে না: শুক্কুর মাহমুদ

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বর্তমান সরকারের হাতকে শক্তিশালী করব- এটাই হউক আজকের শোক সভার শপথ। আর এই শক্তিশালী করার প্রমান তখনই হবে, যখন আমরা আগামী নির্বাচনে শেখ হাসিনা সরকারকে ক্ষমতায় নিতে পারব। আজকের শোক সভা থেকে বলতে চাই ‘কেউ কোন ষড়যন্ত্র করে আমাদেরকে আটকাতে পারবেনা।’

শনিবার (১১ আগষ্ট) দুপুর ১২টায় ২নং রেলগেটে অবস্থিত আওয়ামীলীগ কার্যালয়ে কেন্দ্রীয় শ্রমিকলীগের সভাপতি শুক্কুর মাহমুদ এসব কথা বলেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে নারায়ণগঞ্জ জেলা মহিলা শ্রমিকলীগ।

শুক্কুর মাহমুদ বলেন, দেশ স্বাধীন হওয়ার পর, যারা দেশের স্বাধীন তাকে মেনে নিতে পারে নাই, তারাই শেখ মুজিবকে হত্যা করেছে। শেখ মুজিব দেশে নিরপেক্ষ আদালত গঠন করার জন্য কাজ করে গেছেন, সাধারণ মানুষ যাতে আইনের মাধ্যমে সঠিক বিচার পায়।

মহিলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নিলুফা আক্তারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি নারায়ণগঞ্জ জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি মোখলেছুর রহমান, সাধারণ সম্পাদক মাইনুদ্দিন আহম্মেদ বাবুল, জেলা সাংগঠনিক সম্পাদক সবুজ শিকদার, মহনগর শ্রমিকলীগ সভাপতি কাজিম উদ্দিন প্রধান, কেন্দ্রীয় মহিলা শ্রমিক লীগ নেত্রী খায়রুন্নাহার, জেলা মহিলা শ্রমিকলীগ সাংগঠনিক সম্পাদক হাসিনা রহমান শিমু, মহনগর মহিলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক হোসনেআরা বেগম সহ বেল্লাল হোসেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম