Wed, 21 Nov, 2018
 
logo
 

ষড়যন্ত্র চলছে, এক মাস আগেই সিগন্যাল দিয়েছেন শামীম ওসমান: শাহ্ নিজাম

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ‘আজকে শেখ হাসিনা যখন বাংলাদেশকে খুদা মুক্ত, দারিদ্র মুক্ত দেশ হিসেবে গড়ে তোলছে, তখনই তার এই উন্নয়নের ধারাকে ধংস করার জন্য ষড়যন্ত্র চলছে। আর এই ষড়যন্ত্রের কথা আমার নেতা শামীম ওসমান আরো এক মাস আগেই সিগন্যাল দিয়েছেন।

তিনি বলেছেন, “শেখ হাসিনা ও আমার বিরুদ্ধে ষড়যন্ত্র হবে।” বাস্তবে তাই হচ্ছে। আর যারা করছে তারা হলেন-বাংলাদেশের বুদ্ধি বেশ্যা, যারা বুদ্ধি বিক্রি করে খায়, অসৎ পথে টাকা আয় করে চলে।’
মঙ্গলবার (৭ আগষ্ট) বিকালে নগরীর চাষাড়া শহীদ মিনারে অনুষ্ঠিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম। তার দাবি, ‘প্রধান মন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে প্রত্যন্ত অঞ্চলে যে, উন্নয়নের জোয়ার সৃষ্টি করেছেন। সেই উন্নয়নের ধারাকে আরো গতিশীল করতে আপনার আমার সতর্ক হতে হবে। আমাদের দায়িত্ব হচ্ছে নিজেদেরকে সচেতন করে এ দেশকে আগামী দিনে সুন্দর জাতি ও রাষ্ট্র হিসেবে গড়ে তোলা।
‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যুবার্ষিকী’ উপলক্ষে শোক সভাটির আয়োজন করে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১১ নং ওয়ার্ড ছাত্রলীগ।
এর আগে শোকসভায় শাহ্ নিজাম বলেন, মানুষ সৃষ্টির শ্রেষ্ট জীব। আল্লাহ রাব্বুল আলামিন মানুষকে বিবেক দিয়ে শ্রেষ্ট হিসেবে সৃষ্টি করেছেন। তাই মানুষ অন্যায় এবং ন্যায়ের মাঝে পার্থক্য করে ভালোকে ভালো, আর মন্দ কে মন্দ বলবে। শ্রোতাদের বলবো, আপনাদের বিবেককে জাগ্রত করার চেষ্টা করবেন। আমি আশরাফুল মাখলুকাত হিসেবে বিশ্বাস করি, ছোট ছোট কিছু কথা আছে, যেই কথা গুলো আমরা চিন্তা করি, সেই কথা গুলো যদি আমরা আলোচনা করি তাহলে, সকল সমস্যার সমাধান আমাদের মধ্যেই পাই।
নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান রিয়াদের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক জকিরুল আলম হেলাল, মহানগর স্বেচ্ছা সেবক লীগ সভাপতি জুযেল হাসান, সবেক জেলা ছাত্রলীগ সভাপতি সাফায়াত আলম সানি, সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজন, জেলা ছাত্রলীগ সভাপতি আজিজুল হক আজিজ, সাধারণ সম্পাদক রাসেল প্রধান, মহানগর মহিলা আওয়ামীলীগ সভাপতি ইশরাত জাহান ও সাধারণ সম্পাদক রেহেনা পারভিন।

সর্বশেষ সংবাদ শিরোনাম