Sat, 20 Oct, 2018
 
logo
 

না.গঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছা সেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আগামী ২৭ শে জুলাই বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর ২৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী সফল করার লক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর কার্যালয়ে, বুধবার (১৭ জুলাই) বিকেল ৫ টায় এক বিশাল বর্ধিত সভার আয়জন করা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী স্বেচ্ছা সেবক লীগের সাবেক ছাত্র নেতা ও সভাপতি জনাব মো: জুয়েল হোসেন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী স্বেচ্ছা সেবক লীগের সাধারণ সম্পাদক ২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর জনাব সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান। এছাড়াও আরো অনেকে উপস্থিত ছিলেন ।

সকলের উপস্থিতিতে সভায় বক্তব্য রাখেন নারায়নগঞ্জ আওয়ামী স্বেচ্ছা সেবক লীগের সভাপতি জনাব মো: জুয়েল হোসেন।

তিনি বলেন, রাজনীতি করতে এসেছি কোনো স্বার্থের আশায় না, পাঁচ ওয়াক্ত নামায পড়ি, মানুষকে সহি কথা বলি, পাঁচ ওয়াক্ত নামায পড়ে মানুষের জন্য দোয়া করি, সুখে দুঃখে পাশে থাকার চেষ্টা করি, আমি অনেক বড় নেতা একথা বলবো না, রাজনীতি করতে এসেছেন আগে বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করতে হবে ।

আমরা সংগঠন করি, সংগঠনকে ভালোবাসি কারণ আমরা স্বাধীনতার পক্ষের শক্তি। তিনি আরো বলেন, যে মানুষটি আমাদের অভিভাবক আমাদের, ভালোবাসেন । একে এম শামীম ওসমান আমাদের নেতৃত্ব দিয়েছেন,আমরা শামীম ওসমানের সাথে আছি। শামীম ওসমান বলেন, কে কি ভাবে রাজনীতি করবেন জানিনা কিন্তু নির্বাচনে আমার নেতৃকে জয়যুক্ত করতে হবে ।

সর্বশেষ সংবাদ শিরোনাম