Thu, 19 Jul, 2018
 
logo
 

বন্দরে জেলা ও থানা আ.লীগের অঙ্গসংগঠনের প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ বন্দরে আগামী ১৫ জুলাই আ:লীগের সদস্য নবায়ন ও সদস্য ফরম বিতরণ উপলক্ষে, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এবং ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের আগমনে, জেলা ও বন্দর থানা আওয়ামী লীগের প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে।


উপজেলার ধামগড় ইউনিয়ন পরিষদের কার্যালয়ে মঙ্গলবার (১০ জুলাই) দুপুর ১২ থেকে ২টা পর্যন্ত প্রস্তুতি মূলক সভাটি অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় উপস্থিত ছিলেন, জেলা আ:লীগের সভাপতি মো. আব্দুল হাই, সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাড. আবু হাসনাত মো. শহিদ বাদল, সদস্য এড. মো. ইসহাক, ও থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. আবেদ হোসেন সাংগঠনিক সম্পাদক এম এ রউফ, প্রচার সম্পাদক হাবিবুর রহমান, শ্রম বিষয়ক সম্পাদক মো. সোনা মিয়া, যুবলীগের সাধারন সম্পাদক মো. হাতেম, যুগ্ন সম্পাদক মো. মনির হোসেন খাঁন, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক এবং ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. মাসুম আহমেদ, আওয়ামী লীগ নেতা মো. রোমান হোসাইন, আনোয়ার হোসেন আনু, হাবিবুর রহমান ভূঁইয়া, জুয়েল ভূঁইয়া সহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।


এ সময় আরও উপস্থিত ছিলেন, অত্র ইউনিয়নের সদস্য মো. ফয়েজুর রহমান, নবীর হোসেন, আবু সাঈদ হোসেন, আইয়ুব হোসেন, মোসা: সখিনা বেগম, মোসা: সহিদা বেমগ।
প্রস্তুতি মূলক সভায় সিদ্ধান্ত হয় যে, আগামী ১৫ জুলাই ধামগড় ইউনিয়ন পরিষদের মাঠ প্রাঙ্গণে সদস্য নবায়ণ ও সদস্য ফরম বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।
আসন্ন অনুষ্ঠানে, বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।


আলোচনা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এড. আবু হাসনাত মো. শহিদ বাদল বলেন, এটা আমাদের দলীয় অনুষ্ঠান।
এই অনুষ্ঠানে আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত থাকার পাশা-পাশি মেয়র আইভিও থাকবে বলে আমি আশা করি।


তাছাড়া শিল্পমন্ত্রী আমির হোসেন আমু ও ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের আগমন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি নিচ্ছে নেতাকর্মীরা। তারা জানান, ঝঁমকালো ও উৎসব মূখর পরিবেশেই অনুষ্ঠান সম্পূর্ন হবে।

সর্বশেষ সংবাদ শিরোনাম