Sun, 18 Nov, 2018
 
logo
 

‘চাইলেই আব্দুল্লাহ আল কায়সার হওয়া যায়না’

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক এমপি ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও অত্র আসনে নৌকার মনোনয়ন পাবার লড়াইয়ে শীর্ষে থাকা জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব আবদুল্লাহ আল কায়সারকে নিয়ে আবেগঘন ফেইসবুক স্ট্যাটাস দিয়েছেন সোনারগাঁও উপজেলাধীন সাদিপুর ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি ওবায়দুল্লাহ বাদল।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে কাকে নৌকার প্রতীক দেয়া দরকার, কাকে মনোনয়ন দেয়া হলে নৌকার বিজয় সুনিশ্চিত হবে এবং সত্যিকার অর্থে কে নৌকার মনোনয়ন পেতে পারেন তিনি তার যৌক্তিকতা নিয়মিতভাবেই ফেইসবুকে তুলে ধরছেন। সেক্ষেত্রে সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সারকে পুনরায় মনোনয়ন দেয়া হলে নৌকা আবারও অত্র আসনে বিজয়ের মুখ দেখবে এবং কায়সার হাসনাতকে মনোনয়ন দেবার ক্ষেত্রে ইতিবাচক প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

 

সকল স্ট্যাটাসের মধ্যে রবিবার রাত ১১.৪৬ মিনিটে তার একটি আবেগঘন স্ট্যাটাস নজরে আসে। যাতে তিনি উল্লেখ করেন, ‘চাইলেই আব্দুল্লাহ আল কায়সার হওয়া যায়না। সোনারগাঁয়ের এই আওয়ামী লীগ পরিবার একদিনে হয়নি। বছরের পর বছর নিজেদের মেধা, সততা, পরিশ্রম, দলের প্রতি ত্যাগ, আনুগত্যের সমন্বয়ে আজকের এই হাসনাত পরিবার। সোনারগাঁয়ের সবচেয়ে পরিশ্রমী ও ক্লিন ইমেজের নেতাটাই আজকের এই আব্দুল্লাহ আল কায়সার, আওয়ামীলীগ এর সুযোগ্য ও সাবেক সফল সংসদ সদস্য। আব্দুল্লাহ আল কায়সার হাসনাত সাহেব, আপনি (সোনারগাঁও-সিদ্ধিরগঞ্জ) আসনের জনসাধারণ এর বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। আপনি জননেত্রী শেখ হাসিনার প্রত্যক্ষ নির্দেশনায় তাঁর নেতৃত্বের হাতকে শক্তিশালী করার জন্য দিন-রাত নিরলস পরিশ্রম করে গেছেন এবং এখনো করে যাচ্ছেন। আপনার সফলতা ও জনপ্রিয়তায় আজ যারা ঈর্ষান্বিত, তারা কালের ¯্রােতে হারিয়ে যাবে। যুগে যুগে অতি বিপ্লবীরা হারিয়ে গেছে, ইতিহাস তার স্বাক্ষী। কে কি পারে তা আমার জানা আছে। অতি বিপ্লবীদের সব কিছুই জ্ঞাত। আপনি বীরদর্পে এগিয়ে যাবেন জননেত্রীর হাতকে শক্তিশালী করার জন্য। কথা দিলাম জীবনের বিনিময় হলেও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সর্বদা আপনার নির্দেশে কাজ করে যাব। বাংলাদেশ জাতীয় সংসদ নির্বাচনের ইতিহাসে সর্বশ্রেষ্ঠ ভোটে বিজয়ীদের তালিকায় আপনার নাম আছে। সমগ্র সোনারগাঁয়ে আপনার আকাশচুম্বী জনপ্রিয়তা আজ অনেকের ঘুম কেড়ে নিয়েছে। সোনারগাঁয়ের আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন এর নেতা-কর্মীরা আজ আপনার নেতৃত্বে সুসংগঠিত। আপনাকে রুধিবে সাধ্য কার? জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের হাতকে শক্তিশালী করার জন্য আপনার নির্দেশ পালনে সারা সোনারগাঁয়ের নেতাকর্মী আজ বদ্ধ পরিকর’।

সর্বশেষ সংবাদ শিরোনাম