Tue, 17 Jul, 2018
 
logo
 

নেত্রীর কিছু হলে কাউকে ছাড় দেয়া হবে না: অ্যাড. জাকির হোসেন

লাইভ নারায়নগঞ্জ: মহানগর বিএনপির সহ-সভাপতি এড. জাকির হোসেন বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে শুধু অন্যায়ভাবে সাঁজা দেয়া হয়নি, সেই সাথে তার ওপর নানা কায়দায় অমানবিক নিষ্ঠুর নির্যাতন চলছে। তিনি গুরুত্বর অসুস্থ হওয়ার পরও তার সুচিকিৎসার ব্যবস্থা করা হয়নি। তার সঠিক চিকিৎসা না করিয়ে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হচ্ছে। আমরা হুশিয়ার করে দিচ্ছি তার যদি কিছু হয় তাহলে কাউকেই ছাড় দেয়া হবে না।

কারাবন্দি দলের চেয়ারপারসন খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও তার চিকিৎসার দাবিতে বৃহস্পতিবার (২১ জুন) কেন্দ্রীয় কর্মসূচির অংশহিসেবে বিক্ষোভ সমাবেশ পালন করেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। মহানগর বিএনপি’র সহ-সভাপতি এড. জাকির হোসেন এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক এড. আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য রাখেন, সংগঠনের সহ-সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, বিএনপি নেতা এড. রফিক আহম্মেদ, এড. আনিছুর রহমান মোল্লা, স্বেচ্ছাসেবক দল নেতা মাকিদ মোস্তাকিম শিপলু।

 

এড. জাকির আরও বলেন, সরকারের ভুলগুলো তুলে ধরা বিরোধী দলের গনতান্ত্রিক অধিকার কিন্তু ক্ষমতাশীনরা আমাদের উপর অন্যায় ভাবে নির্যাতন চালিয়ে সেটা বন্দ করতে চাইছে।

এসময় প্রশাসনের উদ্দেশ্যে বলেন, আপনারা কারো আঙ্গুলের ঈশ্বারায় আইনকে কলঙ্কিত করবেন না।

 

এড. আবু আল ইউসুফ খান টিপু বলেন, এ মুহূর্তে খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে। ইউনাইটেড হাসপাতালে তার যথাযথ চিকিৎসা দিতে হবে। তিনিবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে একটি পরিত্যাক্ত ভবনে আটক করে রেখেছে। আমরা স্পষ্ট ভাষায় বলে দিতে চাই খালেদা জিয়া ছাড়া দেশে কোন নির্বাচন হবে না দেশের জনগন এটা কখনই মেনে নেবে না।

 

এসময় বক্তব্যে উপস্থিত নেতৃবৃন্দরা মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান সেন্টুর সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া কামনা করেন।

এ সময় আরও উপস্থিত ছিলো, মহানগর বিএনপি নেতা হাজী ফারুক হোসেন, আব্দুর রহমান, জাহাঙ্গীর মিয়াজী, মাসুদ চৌধুরী, আলী আকবর, অজিত চন্দ্রপাল, মহানগর যুবদল নেতা নাজমুল হক রানা, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন রানা, সাংগঠনিক সম্পাদক আহিদুল ইসলাম চষু, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব আলী আজগর, যুগ্ম-আহবায়ক ফজলুল হক, ফজলুর রহমান, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি আলতাফ, স্বেচ্ছাসেবক দল নেতা রাজু আহম্মেদ, জাহিদ প্রধান, আল-আমিন, মানিক, দুলাল হোসেন, আব্দুর রশিদ হাওলাদার, রাব্বী হোসেন প্রমূখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম