Sun, 18 Nov, 2018
 
logo
 

ইসলামী ছাত্রসেনা বন্দর থানা সভাপতির পদত্যাগ ঘোষণা

লাইভ নারায়নগঞ্জ: ইসলামী ছাত্রসেনা বন্দর থানা কমিটির সভাপতি মো. রাব্বি হাসান হৃদয় পদত্যাগ করেছেন। সংগঠনের সাথে যুক্ত এমন কিছু ব্যাক্তি সংগঠনকে সামনের দিকে বাড়াতে দেয় না এমন অভিযোগ এনে  ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ জেলার সভাপতি রাহাত হাসান রাব্বির কাছে তিনি পদত্যাগ পত্র জমা দেন। বৃহস্পতিবার(২১ জুন) সকালে তিনি পদত্যাগ করেন।

পদত্যাগ পত্রে তিনি উল্লেখ্য করেন, সকলের অবগতির জন্য জানাচ্ছি যে, আমি মো. রাব্বি হাসান হৃদয় গত কাউন্সিল এ আমাকে জেলা সভাপতি ও ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর ভারপ্রাপ্ত সভাপতি নারায়াণগঞ্জ জেলা তাদের অনুমতিতে আমাকে ইসলামী ছাএসেনা বন্দর থানার সভাপতি হিসেবে নির্বাচিত করা হয়। কিছু পীর ভাই আমাদের সংগঠনকে সামনের দিকে বাড়াতে দেয় না। তারা মানুষের কাছে তথা ফেসবুকে সংগঠন এর যেই কোনো বিষয় নিয়ে এমন কি নামদারী সুন্নি ইত্যাদি বলে কুৎসা রটনা শুরু করে।

 

সেই কারণে আমি চিন্তা ভাবনা করে দেখলাম এই খানে আমার পদে না থাকাটাই উওম। যারা এই পদের যোগ্য তাদের এই পদে বসানোর জন্য অনুরোধ করছি। বিশেষ করে যারা সংগঠন এর টাকা মেরে খায় তাদের পদ না দেয়ার অনুরোধ রইল তারা মুখে এক করে আরেক। নিজের পকেট থেকে দিয়ে যারা সংগঠন চালায় তাদের সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার অনুরোধ করছি। আমি মো. রাব্বি হাসান হৃদয় সেচ্ছায় এই মুহুর্ত থেকে ইসলামী ছাএসেনা বন্দর থানার পদ থেকে পদত্যাগ করছি।

সর্বশেষ সংবাদ শিরোনাম