Sat, 23 Jun, 2018
 
logo
 

হাসিনা প্রধানমন্ত্রী না হলে ইলেকশনের মারা যাবে লক্ষ মানুষ: শামীম ওসমান


লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, ‘যাদের মেম্বার হবার যোগ্যতা নেই তারাও এখনক নমিনেশন নিয়া লাফালাফি করছে। চেষ্টা করে যান। এই নমিনেশন ঘিরে যদি দুইটা কর্মীবাড়ে তাতে সমস্যা কি। দল আরো শক্তিশালী হবে।

তবে আপনাদের ছোটভাই শামীম ওসমানের অন্তত এটুকু ক্ষমতা আছে, এখানকার না শুধু রাজশাহীর নমিনেশন নেওয়ার। আপনাদের কাছে যদি কেউ আসে, আসুক। আপনারাও খান, একটা দাওয়াত দেই এ কথা বইলা সবাইরে খাওয়ান। কিন্তু অক্টোবরে আমরা ক্ষমতা ছাড়বো আর এরপর নারায়ণগঞ্জ আওয়ালীলীগের রূপ হবে অন্যরকম। অনেকেরই রুপ পরিবর্তন হয়ে যাবে। আর নারায়ণগঞ্জ আওয়ামীলীগ হবে ভ্যানগার্ড রূপে। আমরা সব সময় প্রস্তুুত থাকবো আর আমার ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, মহিলা লীগসহ সিদ্ধিরগঞ্জ আর ফতুল্লা আওয়ামীলীগ প্রস্তুত থাকবে সবার আগে।’

শনিবার (৯ জুন) ফতুল্লা স্টেডিয়াম সংলগ্ন নাসিম ওসমান মেমোরিয়াল এমিউজমেন্ট পার্কে সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লা থানা আওয়ামীলীগের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন শামীম ওসমান।
তিনি আরও বলেন, আন্তর্জাতিক রাজনীতি বদলে গেছে। বদলে গেছে লোকাল পলিটিক্সও। সামনে লড়াই হবে। আজকে যা দেখছেন সেপ্টেম্বর মাসের শেষে তা দেখবেন না। অক্টোবরে অন্য রূপ দেখবেন। আজকে যে স্যার বলে সে তখন লাঠি হাতে ধরবে। সেই খেলা শুরু হবে। বিলিয়ন বিলিয়ন ডলার নামবে। টাকার খেলা হবে। ষড়যন্ত্রকারীরা ইতিমধ্যে মাঠে নাইমা গেছে। ঐ নাস্তিক ফাস্তিক যা আছে, ডান বলেন বাম বলেন সব এক হয়েছে। শেখ হাসিনাকে খেদাও। কেনো ? শেখ হাসিনা থাকলে দেশ মাথা উঁচু করে দাঁড়িয়ে যাবে। এই খেলা যারা খেলবে তাদের বিরুদ্ধে দাঁড়াতে হবে। আমি আমার নেতা কর্মীদের সাহায্য চাই। আমি না এমপি হলে কিচ্ছু এসে যায় না। শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে বাংলাদেশ আফগানিস্তানের অবস্থায় চলে যাবে। শুধু ইলেকশনের রাতে মারা যাবে লক্ষ মানুষ। এখন থেকেই প্রস্তুত হতে হবে অন্তত আমার নেত্রীর জন্য কোনো আপোষ নয়। এলাকার মুরব্বীদের বলছি, ঈদের পর কয়েকটা দিন ছুটি কাটান এরপর এলাকাটা গুছাঁইয়া ফালান। কমিটি করে দেন। কে কী কাজ করবে বুঝিয়া দেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি, জেলা পিপি ওয়াজেদ আলী খোকন, মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বাবু চন্দন শীল, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাদারণ সম্পাদক শাহ নিজাম, ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদল, সাধারণ সম্পাদক শওকত হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম চেঙ্গিস সহ সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লা থানা আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

সর্বশেষ সংবাদ শিরোনাম