Wed, 20 Jun, 2018
 
logo
 

ঐক্য সৃষ্ঠি করে দলকে ক্ষমতায় আনতে হবে: নজরুল ইসলাম


আড়াইহাজার করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আওয়ামীলীগ সহ সহযোগি সংগঠনে অনুপ্রবেশকারীদের প্রতি সতর্ক দৃষ্ঠি রাখার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি নির্দেশ দেন নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু।

তিনি ২১ মে সোমবার আড়াইহাজার উপজেলা তরুনলীগ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উল্লেখিত বক্তব্য রাখেন।
উপজেলা তরুনলীগের সভাপতি এইচ এম জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে এম পি নজরুল ইসলাম বাবু বলেন,বিভিন্ন দল থেকে আওয়ামীলীগে অনুপ্রবেশকারী ঢুকে দলের মধ্যে বিভিন্ন প্রপাগান্ডা চালিয়ে দলের মধ্যে বিশৃংখলা তৈরীর চেষ্টা চালাচ্ছে। দলের ত্যাগী ব্যক্তিদের বাইরে কাউকেই দলে কোন পদে পদায়ন করা হয়নি। ভবিষ্যতেও দলের বাইরের কাউকে পদ দেওয়া হবে না।
তিনি দলের নেতাকর্মীদের উদ্দ্যেশে বলেন,এ বছর হল নির্বাচনের বছর। পৌরসভা,জাতীয় সংসদ ও উপজেলা নির্বাচন সামনে অনুষ্ঠিত হবে। এখন দলের মধ্যে ঐক্য সৃষ্ঠি করে দলকে ক্ষমতায় আনতে হবে। অন্যথায় কেউ ভাল থাকবেন না। উপজেলার কোন এলাকার নেতাকর্মী বা দলীয় সমর্থক যেন দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে কোন কর্মকান্ডে জড়িয়ে না যায়,সেদিকে সকলকে সজাগ থাকতে বলেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ শাহজালাল মিয়া,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুন্দর আলী মিয়া, সাবেক উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মিয়া মোঃ আলাউদ্দিন,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম ভুইয়া,সাংগঠনিক সম্পাদক ও গোপালদী পৌরসভা মেয়র এম এ হালিম সিকদার,মাহাবুবুর রহমান রোমান,উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম,আড়াইহাজার পৌরসভার মেয়র হাবিবুর রহমান সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন,উপজেলা তরুনলীগের সাধারন সম্পাদক তাবারক হোসেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম