Thu, 20 Sep, 2018
 
logo
 

আবারও আলোচনায় শ্যামল কান্তি ও সেলিম ওসমান


লাইভ নারায়ণগঞ্জ: ২০১৬ সালের ১৩ মে এমপি সেলিম ওসমান কর্তৃক স্কুলের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে কান ধরে উঠবস করানোর ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিলো।

ঘটনাটি সাড়াদেশকে নাড়া দিয়েছিলো। মিডিয়া শ্যামল কান্তি ইস্যুতে সরব হয়ে উঠেছিলো। সরকারের প্রভাবশালী মন্ত্রী থেকে শুরু করে বিভিন্ন মহল থেকে প্রতিবাদ জানানো হয়েছিলো। শ্যামল কান্তির ঘটনার ২ বছর পর এবার বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নে মাদ্রাসার জমি দখলে বাধা এবং ব্যবস্থাপনা কমিটিতে জায়গা না পেয়ে মাদ্রাসার প্রধান শিক্ষককে প্রকাশ্যে লাঞ্ছিত করা হয়। প্রকাশ্যে তাঁর মাথায় মনুষ্য মল মূত্র ঢেলে উল্লাস করার সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। রোববার (১৩ মে) ঘটনার ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে পড়লে শুরু হয় তীব্র সমালোচনা। এই ঘটনায় মিঞ্জু হাওলাদার নামের একজনকে আটক করেছে পুলিশ। ঘটনার শিকার কাঁঠালিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার প্রধান শিক্ষক মো. আবু হানিফ বাদী হয়ে আটজনকে আসামি করে মামলা করেছেন।
এদিকে এমন ঘটনার পর সুশীল সমাজ এবং তারকাদের কাছ থেকে কোনো রকম প্রতিবাদ না জানানোর কারণে একটা পক্ষ এ নিয়ে তীব্র সমালোচনা করছেন। বিশেষ করে শ্যামল কান্তি ভক্তের ঘটনায় যাঁরা কান ধরে প্রতিবাদ জানিয়ে সেসব ছবি ফেসবুকে আপলোড করেছিলেন সেসব সুশীল ও তারকাদের নিয়েই ফেসবুক এখন সরগরম। সেই কান ধরারা এখন কোথায়?

সর্বশেষ সংবাদ শিরোনাম