Sat, 17 Nov, 2018
 
logo
 

আমরা হইয়া গেছি ধান্দাবাজ: শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: সাহাবুদ্দিন চাচার মতো লোকেরা সহজে আসে না। এরা চাওয়া-পাওয়ার জন্য আসে নাই। এরা আসলেই বঙ্গবন্ধুকে ভলোবাসতেন। এদেশকে ভালোবাসতেন। আর আমরা হইয়া গেছি ধান্দাবাজ। পাইলে ভালোবসি, না পাইলে গাইল দেই। আমাদের চরিত্র এমন হইয়া গেছে।

নেতাকর্মীদের ভালোবসি বলেই টিকে আছি। মরার আগ পর্যন্ত শেখ হাসিনাকে ক্ষতায় রাখার জন্য যা করার সব কিছু করবো।
মঙ্গলবার (১৫ মে) বিকেলে ৮নং গোগনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে সদর থানা আওয়ামীলীগের সাবেক সভাপতি সাহাবুদ্দিন আহম্মেদ মন্ডলের স্মরণ সভাতে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ মুজিবুর রহমান শিকদার, সাধারণ সম্পাদক মোহাম্মদ আল মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ এম সাইফুল্লাহ বাদল, সাধারণ সম্পাদক আলহাজ শওকত আলী, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ নওশেদ আলী, জেলা আওয়ামীলীগের উপ দপ্তর সম্পাদক হাবীবুর রহমান হাবীব, গোগনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাচ্চু মিয়া, সদর থানা যুবলীগের সভাপতি সালাউদ্দিনসহ প্রমুখ।

শামীম ওসমান আরো বলেন, সাহাবুদ্দিন সাহেবকে আমি কাকা ডাকতাম। আমার ভোটের দিন পিছে তাকাইয়া দেখি কেউ নাই কিন্তু একটা লোক আমার পিছে দাড়াইয়া আছে। সে হচ্ছে আহম্মেদ চাচা (সাহাবুদ্দিন)। যেভাবে আমার বাবা দাঁড়ায়ে থাকতেন সেভাবে তিনি দাঁড়ায়ে ছিলেন।

শামীম ওসমান বলেন, আমি ওনার সম্মানে একটা অনুষ্ঠান করবো। কোথায়, কেমনে করবেন সেটা আপনাদের দায়িত্ব। দাওয়াতি আমি, কার্ডে আমার নাম থাকবে। সবার পক্ষ থেকে আমার নাম থাকবে। আমি দাওয়াতি আপনারা থাকবেন অতিথি। আমার কাকুর লাইগা দোয়া করার জন্য আপনারা সবাই আসবেন। কোন গ্রুপিং হবে না। মৃত মানুষকে নিয়ে কোন খেলা খেলবেন না। আপনাদের কাছে ভিক্ষা চাই, সবাই মন থেকে দোয়া করবেন। আপনি মারা গেলে যেভাবে দোয়া আশা করেন ঠিক একইভাবে তার জন্য দোয়া কইরেন। আল্লাহ যেন তাদের মাফ করে দেন সে দোয়া করবেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম