Wed, 23 May, 2018
 
logo
 

কোন ষড়যন্ত্রই জিয়ার সৈনিকদের দমিয়ে রাখতে পারবে না : নজরুল ইসলাম আজাদ

‘জনসমর্থনহীন এই অবৈধ সরকার বেপরোয়া হয়ে বিএনপিকে দমানোর চেষ্টায় লিপ্ত হয়েছে। বিএনপির নেতাকমীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে কোনঠাসা করার পায়াঁতার করছে।’ একটি মামলায় হাজিরা শেষে এসব কথা বলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ।

কোন ষড়যন্ত্রই জিয়ার সৈনিকদের দমিয়ে রাখতে পারবে না : নজরুল ইসলাম আজাদসোমবার (১৪) মে দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে একটি মামলায় হাজিরা দিতে নারায়ণগঞ্জ আদালতে উপস্থিত হয়েছিলেন নজরুল ইসলাম আজাদ। বিএনপির ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আড়াইহাজারে একটি শো ডাউন পুলিশ ছত্রভঙ্গ করে দেয় । পরবর্তীতে আড়াইহাজার থানায় ৮৭ জনকে আসামী করে মামলা করেছিল পুলিশের একজন এস আই। ওই মামলায় সোমবার আদালতে হাজিরা দেন আজাদ সহ অন্যান্য আসামীরা।

কোন ষড়যন্ত্রই জিয়ার সৈনিকদের দমিয়ে রাখতে পারবে না : নজরুল ইসলাম আজাদএসময় তিনি আরো বলেন, স্বৈরাচার সরকারের কোন ষড়যন্ত্রই জিয়ার সৈনিকদের দমিয়ে রাখতে পারবে না। বরং বিএনপি আগামীতে আরা কঠোর আন্দোলনে জাগ্রত হবে । এবং ভোটের অধিকার আদায়ে একটি নিরপেক্ষ নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন বাধ্য করিয়ে আবারও সরকার গঠন করবে।

 

 

সর্বশেষ সংবাদ শিরোনাম