Wed, 26 Sep, 2018
 
logo
 

বক্তাবলীতে শামীম ওসমান ‘চিটাগাংয়ের প্রার্থীকেও পরিবর্তন করতে পারবো’

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: চলতি নির্বাচনী আমলে নারায়ণগঞ্জে ৩ হাজার কোটি টাকার উন্নয়ন করেছি। আগামী ১ মাসের মাঝে নারায়ণগঞ্জ-৪ আসনে আরো শতাধিক রাস্তার শুরু হবে। শুধু দোয়া করেন একটি মেডিকেল কলেজ ও বিশ্ব বিদ্যালয় হলে ঢাকাকে গুড বাই জানাবো।

মঙ্গলবার (২০ মার্চ) বিকালে বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান।

বক্তাবলীতে শামীম ওসমান ‘চিটাগাংয়ের প্রার্থীকেও পরিবর্তন করতে পারবো’

এসময় বক্তাবলীকে শহরে পরিনত করার ঘোষনা দেন তিনি। পাশাপাশি কানাইনগর ও ডিক্রীরচরের রাস্তার কাজ, মসজিদ, মাদ্রাসার কাজ শেষ করা আশ্বাস প্রদান করেন।

বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আফাজউদ্দিন ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবেউপস্হিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশিপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এম সাইফউল্লাহ বাদল, সাধারন সম্পাদক ও বক্তাবলী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শওকত আলী,জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর হোসেন, থানা আওয়ামী লীগের সহ সভাপতি ইয়াদ আলী মাষ্টার,ধর্ম বিষয়ক সম্পাদক আবুল হোসেন প্রধান

বক্তাবলীতে শামীম ওসমান ‘চিটাগাংয়ের প্রার্থীকেও পরিবর্তন করতে পারবো’
শামীম ওসমান বলেন, কেউ রাজনীতি করে ভোগের জন্য, কেউ করে ত্যাগের জন্য। আমাদের ত্যাগের জন্য রাজনীতি করতে হবে। আল্লাহর পরে আওয়ামী লীগের মুল শক্তি হচ্ছে তৃনমূল। তারা গাড়ি, ভাড়ি চায়না, চায় একটু ভালবাসা। সেই ভালবাসা দিতে নেতাদের প্রতি আহবান জানান।

তিনি আরো বলেন, যারা মাদক বেচে, জমি দখল করে তাদের দরকার নাই।আগে নৌকার জন্য ভোট চাইতাম,এখন দেশের জন্য ভোট চাই। কারন শেখ হাসিনা মানে উন্নয়ন। নেত্রী যদি বলে চিটাগাংয়ের প্রার্থীকেও পরিবর্তন করতে পারবো।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফাজউদ্দিন ভূইয়ার , ফতুল্লা থানা ছাত্রলীগ সভাপতি আবু মোঃ শরিফুল হক, সাধারন সম্পাদক মোঃ আব্দুল মান্নান, কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আব্দুল খালেক প্রমুখ্য।

সর্বশেষ সংবাদ শিরোনাম