Wed, 26 Sep, 2018
 
logo
 

খালেদা জিয়াকে নয়, কারাবন্দি করে রেখেছে গণতন্ত্রকে: মশিউর রহমান রনি

 


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় কারাবন্দি খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও অংঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।


মঙ্গলবার (২০ মার্চ) বেলা ১১টায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির ওই বিক্ষোভ মিছিলে বিপুল পরিমান নেতাকর্মী নিয়ে অংশগ্রহণ করেছে জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মশিউর রহমান রনি।


ওই বিক্ষোভ মিছিলে মশিউর রহমান রনি বলেন, হীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মৃত্যুর পর থেকে মানুষের গণতান্ত্রীক অধিকার ফিরিয়ে আনতে নানা ভাবে চেষ্টা করে যাচ্ছিলেন ১৬ কোটি মানুষের নেত্রী বেগম খালেদা জিয়া। তাই তাকে মিথ্যা ও বানওয়াট মামলায় আটকে রাখা হয়েছে। যে মামলার কোন ভিত্তি নেই। খালেদা জিয়াকে নয়, তারা কারাবন্দি করে রেখেছে গণতন্ত্রকে। খালেদা জিয়া যে আন্দোলনের ডাক দিয়েছে, সেই আন্দোলনের মাধ্যমে তাকে মুক্ত করে আনবো।


এসময় তার সাথে ফতুল্লা থানা ছাত্রদল নেতা মো. শাহ জাহান আলী, জুয়েল আরমান, কায়েস আহম্মেদ পল্লব, জিয়াউল হক জিয়া, শরিফ হোসেন মানিক, কাজী আরিফ, নূর মোহাম্মদ, আবদুল সালাম খান, পিয়ার হোসেন, আতাই রাব্বি, ইফতেখার রাজু, মাফুজুর রহমান, সঞ্চয় ভূইয়া, মো. আশরাফ, আবদুর রহমান, শোয়েব আক্তার সোহাগ, তুহিন, রিয়াদ, দুলাল, মাসুম খাঁন, ফারুখ, মমিনূল ইসলাম বিজয়, সাইফুল, জুয়েল, শাকিল ও তুষার।


এছাড়া আড়াইহাজার থানা থেকে রফিক, সোনারগাঁ থানা ছাত্রদলের মশিউর রহমান শান্ত, ইব্রাহীম, আল-আমিন (অভি), শুভ শরিফ এবং রূপগঞ্জ থানা ছাত্রদলের খালেক ও শফিক।


প্রসঙ্গত, গত ৮ ফেব্রুয়ারি সরকারি টাকা আত্মসাতের অভিযোগে করা জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেন বিচারিক আদালত। একই সঙ্গে খালেদা জিয়ার ছেলে তারেক রহমানসহ মামলার অপর পাঁচ আসামির প্রত্যেককে ১০ বছর করে সশ্রম কারাদন্ড দেয়া হয়।


৮ ফেব্রুয়ারি কারাদণ্ডের রায়ের পর থেকে নাজিমউদ্দিন রোডের পুরনো ঢাকা কেন্দ্রীয় কারাগারে রয়েছেন- সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারারসন খালেদা জিয়া।

 

সর্বশেষ সংবাদ শিরোনাম