Wed, 26 Sep, 2018
 
logo
 

কেন্দ্রীয় নির্দেশনা: নির্বাচনে না.গঞ্জ ছাড়ছেন শামীম ওসমান!

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আসন্ন একাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জে থাকবেন না প্রভাবশালী এমপি শামীম ওসমান। জুনের মধ্যে সকল কাজ গুছিয়ে তিনি চলে যাবেন ঢাকায়।

সোমবার (১৯ মার্চ) বাংলাভবন কমিউনিটি সেন্টারে আয়োজিত কর্মী সমাবেশে শামীম ওসমান নিজেই এ কথা জানিয়েছেন।
তিনি বলেন, যে নির্বাচন হবে সে নির্বাচনে জাতীয় নেতারা যার যার স্থানে চলে যাবে। এই সময়ে আমার নেত্রীর পাশে থাকার নির্দেশনা দেয়া হয়েছে। আমি তখন বল্লাম যে তাহলে আমার নির্বাচন কে করবে? তিনি বললেন তোমার ফতুল্লা, সিদ্ধিরগঞ্জের নেতারা সুসংগঠিত আছে৷ তারা তোমাকে ইলেকশনে পাশ করাবে। আমার নেত্রী শেখ হাসিনা মনে করেন আমার স্থানীয় নেতারাই যথেষ্ট আমাকে ভোটে জেতানোর জন্যে। যেই কর্মীদের উপর আমার নেত্রীর এত আস্থা, তাদেরকে সম্মানিত করা আমার দায়িত্ব৷ যারা এদেশের জন্মদাতা তারা তো এ দেশের খারাপ চাইবে না। আমি নির্বাচন করি কিংবা অন্য কেউ করুক তাকে অবশ্যই আওয়ামীলীগের হতে হবে। আগামীতেও আওয়ামীলীগ ক্ষমতায় আসবে। আমি শামীম ওসমান গ্যারান্টি দিয়ে বলছি, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন ক্ষমতায় আছেন এবং আগামীতেই তিনিই প্রধানমন্ত্রী হবেন।

শামীম ওসমান বলেন, নির্বাচন করতে গেলে অনেকে অনেক কথা বলে। নির্বাচন করার মত ক্ষমতা আমার আছে। বলতে গেলে দলগত ভাবে ওইটুকুন অধিকার আমার আছে। নারায়ণগঞ্জকে বাদ দিয়ে আমি যদি বলি যে সিলিটে এক্স কে বদলায়ে ওয়াই কে মনোনয়ন দেন, আল্লার রহমতে আমার নেত্রী আমার সে মতামতের গুরুত্ব দিবেন। আমার নেত্রী আমার দল আমাকে সেই পরিমাণ গুরুত্ব আজও দেয়।

এদিকে শামীম ওসমান না থাকলে নারায়ণগঞ্জের নির্বাচনী পরিস্থিতি কি হবে তা নিয়ে অনেকের মাঝেই প্রশ্ন দেখা দিয়েছে। অনেকে মনে করছেন শামীম ওসমানের স্বশরীরে উপস্থিতি মানে নেতা-কর্মীদের সাহস ও শক্তির উৎস। যদিও ফতুল্লা-সিদ্ধিরগঞ্জে আওয়ামীলীগ সুসংগঠিত তারপরও তার বিকল্প হিসেবে নেতৃত্ব দেয়ার মতো কেউ নেই। আবার দলীয় নেতারা মনে করেন নির্বাচনের চেয়ে নেত্রীর (প্রধাণমন্ত্রী) পাশে থাকা সবচে বড় দায়িত্ব। কেননা অনেক ষড়যন্ত্র হবে নির্বাচন নিয়ে। ষড়যন্ত্র মোকাবেলায় শামীম ওসমানদের মতো একনিষ্ঠ নেতাদের নেত্রীর পাশে থাকা বেশী প্রয়োজন। তাছাড়া নির্বাচনী এলাকায় দল সুসংগঠিত আছে, উন্নয়ণ হয়েছে। জনগনের উপর আমাদের আস্থা শতভাগ।

সর্বশেষ সংবাদ শিরোনাম