Fri, 27 Apr, 2018
 
logo
 

কেবল খালেদা জিয়া নয়, গণতন্ত্র কারাগারে বন্দি: এটিএম কামাল


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: কারাগারে কেবল খালেদা জিয়া নয়, দেশের গণতন্ত্র কারাগারে বন্দি রয়েছে বলে দাবি করেছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল।

মঙ্গলবার (২০ মার্চ) বেলা ১১টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের পেছনে জেলা ও মহানগর যুবদলের আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা তিনি।
তিনি বলেন, নেত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্রকারীরা যত শক্তিশালী হোক না কেন, দেশের জনগণ সেই ষড়যন্ত্রের জাল ছিন্ন করবে। আমাদের এক দফা এক দাবি, তা হচ্ছে খালেদা জিয়ার মুক্তি।
জেলা যুবদলের সভাপতি মোশাররফ হোসেনের সভাপতিত্বে এসময় সোনারগাঁ থানা যুবদলের সাংগঠনিক সম্পাদক নুর ইয়াসিন রুবেলের সঞ্চালনায় সমাবেশে আরো উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শাহ আলম মুকুল, ফতুল্লা থানা যুবদলের সাংগঠনিক সম্পাদক ইসমাইল, সাধারণ সম্পাদক মাসুদ, সোনারগা পৌর যুব দলের সাংগঠনিক সম্পাদক আবু তাহের প্রমূখ।
জেলা যুবদল সভাপতি মোশাররফ হোসেন বলেন, বেগম জিয়ার সাথে দেশের স্বাধীনতাও কারারুদ্ধ রয়েছে। জীবন দিয়ে হলেও আজকে আমাদের গণতন্ত্রকে উদ্ধার করতে হবে। আজ এই সময়ে সরকারের হাতে আমাদের দলের নেতাকর্মী ও নেত্রীকে কিভাবে নির্যাতন ও হয়রানি করা হচ্ছে তা আপনারা দেখতে পাচ্ছেন। নির্যাতনের মাত্রা আজ সহ্যের সীমা ছাড়িয়ে যাচ্ছে। আমাদের কোথাও প্রতিবাদ করার সুযোগ পর্যন্ত দেয়া হয় না। এই হচ্ছে আমাদের দেশের গণতন্ত্রের অবস্থা।

সর্বশেষ সংবাদ শিরোনাম