Sun, 17 Jun, 2018
 
logo
 

ঐক্যের বার্তা নিয়ে না.গঞ্জে বিএনপির কেন্দ্রীয় নেতারা

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের তৃণমূল নেতা-কর্মীদের মধ্যে ঐক্যের বার্তা নিয়ে এসেছে বিএনপির কেন্দ্রীয় নেতারা। পাশাপশি পূর্ব ঘোষিত বিক্ষোভ মিছিলের মধ্যদিয়ে কর্মসূচি থেকে খালেদা জিয়ার মুক্তির দাবিও তোলেন তারা।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বেলা ১১টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে খালেদা জিয়ার বিরুদ্ধে সাজার প্রতিবাদে ও মুক্তির দাবিতে অনুষ্ঠিত সমাবেশে এ চিত্র দেখা যায়।

জানা গেছে, ৭৮টি সাংগঠনিক জেলা শাখা সফরে কেন্দ্রীয় নেতাদের সমন্বয়ে টিম করা হয়েছে। ওই টিমে নারায়ণগঞ্জ মহানগর কমিটিতে নেতৃত্ব দেয়ার কথা ছিল জয়নুল আবদিন ফারুক ও নারায়ণগঞ্জ জেলায় তৈমূর আলম খন্দকারকে।

নারায়ণগঞ্জ মহানগর জয়নুল আবদিন ফারুক ও নারায়ণগঞ্জ জেলায় তৈমূর আলম খন্দকারের নেতৃত্বে এসময় উপস্থিতিতে জেলা বিএনপির সভাপতি কাজী মনির ও নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি আবুল কালাম, সেক্রেটারী এটিএম কামাল, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি মনিরুল ইসলাম রবি ও নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ সভাপতি সাখাওয়াত হোসেন খান।

বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদীন ফারুক বলেছেন, মাদকাসক্তরা যদি জাতি নষ্ট করতে পারে তেমনি আওয়ামীলীগের মতো দল গণতন্ত্র নষ্ট করতে পারে। বেগম খালেদা জিয়া একটি অসত্য, কাল্পনিক ও সাজানো মামলায় ১২দিন কারাগারে বন্দী। তাই খালেদা জিয়া মুক্ত না হওয়া পর্যন্ত শান্তিপূর্ণ কর্মসূচি চলবে।
তিনি আরো বলেন, ২ কোটি টাকার মামলার রায়ের কপি পেতে ১২দিন সময় লাগে তাহলে ১৪ হাজার কোটি টাকার বিচার যখন হবে তখন কতদিন লাগবে। আমরা আইন ভাঙবো না বরং শন্তিপূর্ণ আন্দোলন করবো। আর তাতেই জনতার মাকে মুক্ত করবো।

বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, খালেদা জিয়া মুক্ত না হওয়ার পর্যন্ত এ আন্দোলন চলবে।

এছাড়াও উপস্থিত ছিলেন সাবেক সদস্য আতাউর রহমান আঙ্গুর, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল, সহ সাংগঠনিক রুহুল আমিন সিকদার ও উজ্জল হোসেন, জেলা ওলামা দলের সভাপতি সামছুর রহমান বেনু, সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, আবু আল ইউসুফ খান টিপু, আইনজীবী ফোরামের সেক্রেটারী আব্দুল হাহিম খান ভাষানী, বিএনপি নেতা আব্দুল হাই রাজু, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি মোশারফ হোসেন, মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক সানোয়ার হোসেন, আক্তার হোসেন খোকন শাহ, জয়নাল আবেদীন, মোয়াজ্জেম হোসেন মন্টি, বন্দর থানা যুবদলের সভাপতি আমির হোসেন, প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম