Fri, 21 Sep, 2018
 
logo
 

তৃণমূলের কথা আমাকে শুনতে হবে: শামীম ওসমান


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের শামীম ওসমান বলেছেন, বিএনপি কখনো ক্ষমতায় আসতে পারবে না, আর যদি আসে তাহলে দেশ আফগানিস্তান বানাবে। তাই আগামী নির্বাচনে আবারও আওয়ামীলীগ ক্ষমতায় যাবে।

সোমবার (১৯ নভেম্বর) বিকালে ফতুল্লার দাপাইদ্রাকপুরের সাহারা কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তবে একথা বলেন তিনি।
ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এম সাইফ উল্লাহ বাদলের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম, শওকত আলী চেয়ারম্যান। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, থানা আওয়ামীলীগের সহ সভাপতি এম,এ আউয়াল, শহিদুলইসলাম ,ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন নাজিম।
শামীম ওসমান বলেন, যে ব্যক্তি মানুষ কে ভালোবাসে, মানুষও তাকে ভোট দেয়। যে নেতা মানুষকে সম্মান দিবে, মানুষ যে নেতাকে পছন্দ করবে। আমি তাকে নিয়েই রাজনীতি করবো। লাঠি সোটা নিয়ে চলে এমন নেতাকর্মী, আমি চাই না।
তিনি আরো বলেন, তৃনমূল নেতাকর্মীর কথা আমার শুনতে হবে। তাদের কাছে আমার যেতে হবে। তাদের কাছে যাওয়ার পথ হলো কর্মী সভা। এই সভার গুলোর মাধ্যমে পাড়া মহল্লায় প্রবেশ করে মানুষের মনের কথা শুনবো।
এসময় সাইফ উল্লাহ বাদল বলেন, আমরা যে কর্মী সভাগুলো করবো সেখানে এক ইউনিয়নের কর্মী অন্য ইউনিয়নে যেতে পারবেনা। শুধু যেখানে কর্মীসভা হবে সেখানে ঐ এলাকার নেতাকর্মীরাই থাকবেন। তাতে আইডেন্টিফাই করতে সহজ হবে।
এছাড়াও উপস্থিত ছিলেন ফাতেমা মনির, ফতুল্লা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব খন্দকার লুৎফর রহমান স্বপন, এনায়েত নগর ইউনিয়নের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ,কামীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোমেন শিকদার জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, যুবলীগের সভাপতি মীর সোহেল আলী ও সেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম