Fri, 27 Apr, 2018
 
logo
 

পুলিশের বাঁধায় পারেনি না.গঞ্জ বিএনপি

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আগামী ৮ ফেব্রুয়ারি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রায়কে ঘিরে কয়েকদিন ধরেই ব্যাপক ধরপাকড় চলছে নারায়ণগঞ্জে। বিএনপির প্রত্যেক নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে চলছে তল্লাশী ও গণগ্রেফতার।

কোন নেতাকর্মীই বাসা বাড়িতে থাকতে পারছেন না। ফলে তারা তাদের কর্মী-সমর্থকদের সাথে যোগাযোগও করতে পারছেন না। এমন অভিযোগ জেলা ও মহানগর বিএনপি’র শীর্ষ নেতাদের।

এদিকে এই অবস্থার মধ্যেই একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া নারায়ণগঞ্জের উপর দিয়ে সিলেট সফরে গেছেন। প্রতিবারের ধারাবাহিকতায় এবারও নারায়ণগঞ্জ বিএনপির নেতাকর্মীরা বেগম জিয়াকে স্বাগত জানাতে প্রস্তুত ছিলেন। তবে ঘটনাস্থলে পৌছার আগেই পুলিশের বাঁধার সম্মুখীন হয়ে ফিরে আসতে হয়েছে।  

পুলিশের বাঁধায় পারেনি না.গঞ্জ বিএনপি

বেগম জিয়াকে স্বাগত জানানো তো দূরের কথা তার ধারে কাছেও ঘেঁষতে দেয়নি আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। চিটাগাং রোড থেকে শুরু করে নারায়ণগঞ্জের শেষ সীমা পাঁচরুখী পর্যন্ত স্বাগত জানানোর প্রস্তুতি নিলেও বিএনপির নেতাকর্মীরা কোথাও দাঁড়াতে পারেননি।

পুলিশের বাঁধায় পারেনি না.গঞ্জ বিএনপি

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারন সম্পাদক মামুম মাহমুদ জানান, আমরা আমাদের নেতাকর্মীদের নিয়ে বেগম খালেদা জিয়াকে স্বাগত জানানোর প্রস্তুতি নিচ্ছিলাম। কিন্তু ঘটনাস্থলে পৌছানোর আগেই পুলিশের আক্রমনাত্বক ভূমিকা আমাদেরকে পিছু হঠতে বাধ্য করেছে। যতদূর পর্যন্ত সম্ভব হয়েছে ততদূর পর্যন্তই তারা আমাদের পিছনে ধাওয়া করেছে। এসময় আমাদের অনেক নেতাকর্মীকে গ্রেফতারও করা হয়েছে।  

এদিকে বেগম জিয়াকে স্বাগত জানিয়ে ফেরার পথে বিএনপির আন্তর্জাতিক সহবিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাড. সাখাওয়াত হোসেন খান, অ্যাড. আনোয়ার প্রধান, অ্যাড. মাইনুদ্দিন, যুবদল কর্মী ইয়াসিন ও সোয়েবসহ অনেককেই গ্রেফতার করেছে পুলিশ।

সর্বশেষ সংবাদ শিরোনাম