Wed, 21 Feb, 2018
 
logo
 

মাসুম উন্মাদ ও সুবিধাবাদী: শাহ্ নিজাম

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ:  নারায়ণগঞ্জের শান্ত পরিবেশ নষ্ট করতে ভদ্র লেবাসধারী মাসুমরা উদ্দেশ্য প্রণোদিতভাবে এই ধরণের বক্তব্য দেয় বলে মন্তব্য করেছে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম।

এসময় তিনি ‘মাহবুবুর রহমান মাসুমকে উন্মাদ ও সুবিধাবাদী মন্তব্য করেছেন।

গত ১৭ জানুয়ারী দুপুরে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধন থেকে ‘ শাহ নিজামের নির্দেশেই সাংবাদিক সবুজের উপর হামলা হয়েছে’ মাহবুবুর রহমান মাসুমের এমন মন্তব্যের তিব্র নিন্দা জানিয়ে গণমাধ্যমের কাছে ওই কথা বলেন শাহ্ নিজাম।

তিনি বলেন বলেন, সাংবাদিক সবুজের সাথে আমার ছোট ভাই-বড় ভাই সর্ম্পক। যখনই আমার সাথে সবুজের দেখা হয়, তখনই ওর সাথে কথা ও হাসি বিনিময়  হয়।  ঘটনার দিন সবুজের সাথে আমার দেখা হয়নি। সবুজ দেখেছে কিনা তাও আমার জানা নেই।

অথচ, উন্মাদ মাসুমরা এই ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য ষড়যন্ত্রমূলক ভাবে মিথ্যা বক্তব্য দিচ্ছে। সমাজের উন্নয়নে কোন ভূমিকা না থাকলেও ভদ্র লেবাসদারী মাসুমরা উদ্দেশ্য প্রণোদিতভাবে বক্তব্য দিয়ে পরিবেশ নষ্ট করে।

তিনি বলেন, ঘটনার দিন আমরা যতটুকু পেরেছি, পরিস্থিতি শান্ত করার চেষ্টা করেছি। কিন্তু মাসুমরা সত্য বক্তব্য দেয়নি। মানুষকে মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্ত করে ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করেছে। এই বিশৃঙ্খলার পিছনেও মাসুমরা উস্কানি দিয়েছে। আমার মনে হয় মাসুম মানষিকভাবে পাগল কিংবা পরিকল্পিতভাবে মিথ্যা তথ্য দিয়ে নারায়ণগঞ্জের পরিবেশ নষ্ট করার কাজে লিপ্ত।  

এসময় তিনি সাংবাদিক সবুজসহ আহতদের জন্য দু:খ প্রকাশ করে সকলের সুস্থ্যতা কামনা করেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম