Wed, 23 May, 2018
 
logo
 

অনির্বাচিত সরকার দেশের গণতন্ত্রকে হত্যা করেছে: মুহাম্মদ গিয়াসউদ্দিন

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক এমপি মুহাম্মদ গিয়াস উদ্দিন বলেছেন, একটি অনির্বাচিত সরকার দেশের গণতন্ত্রকে হত্যা করেছে। বর্তমানে দেশে আইনের শাসন বলতে কিছু নেই।

তাই তারা নিজেদের জনপ্রিয়তা খুইয়ে পাগলা হয়ে গেছে। যেন তেন নির্বাচন করে আগামী তারা আবার ক্ষমতায় যেতে চায়।
মঙ্গলবার দুপুরে সোনারগাঁ থানার একপি রাজনৈতিক মামলায় জামিন পেয়ে তিনি এসব কথা বলেন। হাইকোর্টের নির্দেশে আত্মসমর্পন করে জামিন চাইলে ১নং বিশেষ ট্রাইব্যুনাল আনিসুর রহমানের আদালত তার জামিন মঞ্জুর করেন।
মুহাম্মদ গিয়াস উদ্দিন বলেন, বর্তমান সরকার দেশে স্বৈরতন্ত্র কায়েম করেছে। সোনারগাঁ থানার এই মামলায় আমাকে তিনবার অগ্রিম জামিন দিয়েছে। সর্বশেষ স্থায়ীভাবে পেলাম। আদালত আমাদের প্রতি ন্যায় বিচার করেছে। আমরা বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নেতৃত্বে আন্দোলন সংগ্রামের মাধ্যমে দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে চাই।
বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের প্যানেল সম্পর্কে তিনি বলেন, বিএনপি থেকে ঐক্যবদ্ধভাবে এই প্যানেল গঠন করা হয়েছে। এই প্যানেলের প্রার্থীদের জয়ী করার মাধ্যমে আমরা নারায়ণগঞ্জ কোর্টে ন্যায় বিচার বজায় রাখতে চাই।
এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাড. সাখাওয়াত হোসেন খান, ফতুল্লা থানা বিএনপির সাবেক সভাপতি অধ্যাপক মনির, অ্যাড. সরকার হুমায়ুন কবির, জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ প্যানেলের সভাপতি পদপ্রার্থী অ্যাড. জহিরুল হক ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী অ্যাড. আব্দুল হামিদ ভাষানী ও অ্যাড. আবু আল ইউসূফ খান টিপু, মো: শরীফুল ইসলাম শিপলু প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম