Wed, 21 Feb, 2018
 
logo
 

হঠাৎ ক্ষেপে গেলেন শামীম ওসমান !

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ২৫ ডিসেম্বর উচ্ছেদ হওয়ার পর প্রথমই হকাররা দেখা করেন নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সাথে। ওই সময় বিষয়টি কৌশলে এড়িয়ে যান তিনি।

তবে আজ (১৫ জানুয়ারী) সেই হকার ইস্যু নিয়েই হঠাৎ জ্বলে উঠলেন শামীম ওসমান। ঘোষণা দিলেন ১৬ জানুয়ারি থেকেই ফের ফুটপাতে হকার বসাবেন তিনি।

সাম্প্রতিকালে ফুটপাত থেকে শুরু করে সড়ক পর্যন্ত দখল করে রেখেছিলেন হকাররা। এতে করে মানুষের চলাচলে বিঘ্ন ঘটে। গোটা শহরে একটা অসস্তির মধ্যে চলতে হতো সবাইকে। ২৫ ডিসেম্বর হকার উচ্ছেদ শুরু করে পুলিশ প্রশাসন। এরপর এনসিসি মেয়র, জেলা প্রশাসক শেষতক নারায়ণগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানও হকার উচ্ছেদের পক্ষে মত দেন।

তবে সেলিম ওসমান হকারদের স্থায়ী সমস্যা সমাধানের আগে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত বিকেল ৫ টা থেকে ফুটপাতে বসার দাবির বিষয়ে জানিয়ে এনসিসি মেয়রকে চিঠি দেন। চিঠির জবাবও পান এরপর সংবাদ বিজ্ঞপ্তি দেন তিনি। মেয়র আর এমপি যখন চিঠি চালাচালি করছিলেন তখনই এলো শামীম ওসমানের ঘোষণা।

হঠাৎ করে ১৫ জানুয়ারি তিনি ঘোষণা দিলেন আগামীকাল বিকেল ৫ থেকে রাত ১০ টা পর্যন্ত হকাররা ফুটপাতে বসবেন। তার এই ঘোষণার পর চিঠি চালাচালির পর আলোচনার পথ বন্ধ হয়ে গেলো বলে মনে করেন সচেতন মহল। তাদের মতে, সমঝোতার ভিত্তিতেই এ সমস্যা সমাধান করা উচিত।

সর্বশেষ সংবাদ শিরোনাম