Wed, 13 Dec, 2017
 
logo
 

না.গঞ্জ আইনজীবী সমিতিতে বিচারকদের নির্বাচন কমিশনের দায়িত্ব দেয়ার দাবি



স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিচারকদের নির্বাচন কমিশনের দায়িত্ব দেয়ার দাবি তুলেছেন জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্যরা।

মঙ্গলবার নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির এজিএম উপলক্ষে প্রস্তুতিমূলক সভায় সদস্যরা তাদের বক্তব্যে এই দাবি তুলেন।

বক্তারা বলেন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বরাবরই আওয়ামীলীগের নেতারা হস্তক্ষেপ করে থাকেন। এমনকি আওয়ামীলীগের পদদারিরা নেতারাও এখানে এসে নিজেদের ক্ষমতা প্রদর্শন করেন। গত নির্বাচনের আমাদের পক্ষ থেকে যাদেরকে নির্বাচন কমিশন দেয়া হয়েছিল তাদেরকে অপমান করে বের করে দেয়া হয়েছিল। কিন্তু এবারের নির্বাচনে এটা হতে দেয়া যাবে না। তাই এবারের নির্বাচনে বিচারকদের নির্বাচন কমিশনের দায়িত্ব দিতে হবে। এবারের নির্বাচনে কোন রকমের ক্ষমতা প্রদর্শন চলবে না।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এড. সরকার হুমায়ুন কবীর, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, সাবেক সাধারন সম্পাদক এড. জাকির হোসেন, এড. মশিউর রহমান শাহীন, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সহ সভাপতি এড. খন্দকার আজিজুল হক হান্টু, সাধারণ সম্পাদক এড. খোরশেদ আলম মোল্লা, এড. মো: হাফিজ মোল্লা, এড. রফিক আহমেদ ও এড. রাকিবুল হাসান শিমুলসহ অন্যান্য নেতৃবৃন্দ।
  

পূর্বের নিউজ পড়তে ক্লিক করুণ:

এজিএম উপলক্ষে প্রস্তুতিমূলক সভায় হুমায়ুন ‘তৈমূর সবকিছু হারিয়ে পাগল হয়ে গেছে’

সর্বশেষ সংবাদ শিরোনাম