Wed, 13 Dec, 2017
 
logo
 

হুমায়ুন ‘তৈমূর পাগল হয়ে গেছে’ সাখাওয়াত বলেছে ‘ গ্রুপের রাজনীতি করি না’

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: এড. তৈমূর আলম খন্দকারকে উদ্দেশ্য করে নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এড. সরকার হুমায়ুন কবীর বলেছেন, ওই ভদ্রলোক সবকিছু হারিয়ে পাগল হয়ে গেছে। পাগল-ছাগলের কথায় কেউ কান দিবেন না। আমরা তাকে নাজমুল হুদার প্রেতাত্মা বলে চালাতে চাই না।

মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির এজিএম উপলক্ষে প্রস্তুতিমূলক সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের উদ্যোগে আইনজীবী ভবনের ৩য় তলায় এই সভা অনুষ্ঠিত হয়।

সরকার হুমায়ুন কবির বলেন, যারা ওই ভদ্রলোকের পক্ষ নিয়েছে তাদের কোন দোষ নেই। তিনি সাধারণ আইনজীবীদের নিয়ে খেলা করছেন। তবে আমি তাদেরকে বলবো, আপনারা কারো পক্ষে ব্যবহার হবেন না। আপনারা জিয়ার আদর্শে রাজনীতি করুন। সবকিছু ভুলে গিয়ে চলে আসুন আমরা আপনাদেরকে সাদরে গ্রহণ করবো।  

এড. তৈমূর আলমকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, আপনি ভাল হয়ে যান। ইতিমধ্যে আপনাকে নাজমুল হুদার প্রেতাত্মা বানানো হয়েছে। ভাল না হলে ভবিষ্যতে আপনাকে আরো অনেক কিছু বানানো হবে।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেন, আমার কোন গ্রুপ নেই। আমি কোন গ্রুপের রাজনীতি করি না। আমি জিয়াউর রহমানের আদর্শের রাজনীতি করি। যারা পাল্টা কমিটি করতে চায় তাদের ধিক্কার জানাই। কারো বাসায় বসে করা কমিটিকে মেনে নেয়া হবে না। ভুল পথ পরিহার করে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের ছায়াতলে আসুন। বর্তমান প্রেক্ষাপটে আইনজীবীদের ঐক্যবদ্ধ থাকা খুবই জরুরি।

তিনি আরো বলেন, বর্তমান স্বৈরাচার সরকারের বিরুদ্ধে সারাদেশের মানুষ জেগে উঠেছে। সেই ধারাবাহিকতায় নতুন মেরুকরণে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন খুবই গুরুত্বপূর্ন। তাই এই নির্বাচনে যাদেরকে প্রার্থী দেয়া হবে আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো এবং পূর্ণ প্যানেলে জয়ী হবো।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এড. জাকির হোসেন বলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামে নাজমুল হুদার প্রেতাত্মা ভর করেছে। যারা দলের ঐক্য নষ্ট করতে চায় তাদের দরকার নেই। দেশের ক্রান্তিলগ্নে  নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন আমাদের জন্য অগ্নি পরীক্ষা। আমাদেরকে এই পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। যারা ভোটের আগের দিন রাতের আঁধারে আওয়ামীলীগের সাথে আঁতাত করে তাদের কোন দরকার নেই।

এড. মশিউর রহমান শাহীন বলেন, আমরা জিয়াউর রহমানের আদর্শে রাজনীতি করি। অতীতের নির্বাচনগুলোতে আমাদের ঘরের লোক আমাদের সাথে বেঈমানি করেছে। আমরা আর এসব বেঈমানদের দেখতে চাই না। আমাদের প্যানেলের বিজয় নিশ্চিত করতে হলে শক্তিশালী প্রতিনিধি দিতে হবে।

এসময় আরো বক্তব্য রাখেন, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সহ সভাপতি এড. খন্দকার আজিজুল হক হান্টু, সাধারণ সম্পাদক এড. খোরশেদ আলম মোল্লা, এড. মো: হাফিজ মোল্লা, এড. রফিক আহমেদ, এড. রাকিবুল হাসান শিমুল, আইনজীবী ফোরামের যুগ্ম সাধারন সম্পাদক আবুল কালাম জাকির, এড. কাজী আব্দুল জাব্বার,  এড. সুমন মিয়া, এড. আনোয়ার হোসেন প্রধান, এস এম মাহবুবুল হাসান আলমগীর, এড. সালাউদ্দিন সবুজ ও এড. জিল্লু রহমান বুকুলসহ প্রমুখ নেতৃবৃন্দ।

সর্বশেষ সংবাদ শিরোনাম