Wed, 13 Dec, 2017
 
logo
 

তারেক রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে রূপগঞ্জে ছাত্রদলের আলোচনা সভা ও মিলাদ

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছাত্রদলের দোয়া মাহফিল, আলোচনা সভা ও কেক কেটে দেশনেতা ও আগামী দিনের রাষ্ট্র নায়ক তারেক রহমানের ৫৩তম জন্মদিন পালন করেছে। 

সোমবার বিকালে উপজেলার গোলাকান্দাইল এলাকায় দেশনেতা ও আগামী দিনের রাষ্ট্র নায়ক তারেক রহমানের ৫৩ তম জন্মদিন উপলক্ষে এ কর্মসূচি পালন করা হয়।
নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল নেতা ইসমাইল মামুন ও নাহিদ হাসানের নেতৃত্বে আয়োজিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রূপগঞ্জ থানা ছাত্রদল নেতা শফিকুল ইসলাম, জহির, মোমেন, হাবিব, শফিক সরকার, রাসেল, জিকু, মামুন, মাসুম, সোলমান, খালেদ, সবুজ, জোবায়ের, নয়ন, সৌরভ, জাইদুল, সেলিম, আশরাফ, ইকরাম, ফয়সাল, আল আমিন, রফিকুল, রোবেল, সোলমান, সুমন মাষ্টার, বন্ধন, কাঞ্চন পৌর ছাত্রদল নেতা বাদশা মিয়া, তন্ময়, ইমরান, রাসেল, তারাব পৌর ছাত্রদল নেতা সুমন, রনি, মেহেদী, জিসান, আলমগীর প্রমুখ।
সভায় বক্তারা বলেন, তারেক রহমানই আগামীদিনে বাংলাদেশের নেতৃত্ব দিবেন। হামলা মামলার ভয় দেখিয়ে তারেক রহমানকে গণমানুষের কাছ থেকে দূরে সরিয়ে রাখা যাবে না। তারেক রহমানের জনপ্রিয়তাকে আওয়ামী লীগ ভয় পায় বলেই তার উপর ষ্টীম রোলার চালাচ্ছে। সভা শেষে তারেক রহমানের সুস্বাস্থ্য ও দেশের মঙ্গল কামনা করে দোয়া করা হয়। পরে নেতাকর্মীরা আনন্দ ঊৎসাহের মধ্যে কেক কেটে জন্মদিন পালন করেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম