Wed, 13 Dec, 2017
 
logo
 

ক্ষমতাসীনরা সবসময় জণগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলেছে: নেছার উদ্দিন


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সেক্রেটারী মাওলানা মুহাম্মদ নেছার উদ্দিন বলেছেন, বাংলাদেশে বহুবার ক্ষমতার পরিবর্তন হয়েছে, নেতা পরিবর্তন হয়েছে কিন্তু জনগণের ভাগ্যের পরিবর্তন হয় নাই।

তারা সবসময় জনগণের ভাগ্য নিয়ে চিনিমিনি খেলেছে। আঙ্গুল ফুলে কলাগাছ হয়েছে।
শুক্রবার চাষাড়া কাশফা কমিউনিটি সেন্টারে নারায়ণগঞ্জ মহানগর যুব আন্দোলনের উদ্যোগে ওয়ার্ড প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ক্ষমতাসীনরা সবসময় জণগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলেছে: নেছার উদ্দিন
মাওলানা মুহাম্মদ নেছার উদ্দিন বলেন, আমরা একটি সোনালী দিনের স্বপ্ন দেখি, একটি আদর্শ রাষ্ট্র গঠনের স্বপ্ন দেখি। আমরা কোন দ্বন্দ্বে জড়াতে চাই না। সত্যকে সত্য বলে মিথ্যাকে মিথ্যা বলে রাজনীতি করতে চাই। দেশের গুনে ধরা রাজনীতির পরিবর্তন করে আদর্শবান নেতার রাজনীতি করতে চাই। আমারা বিশ্বাস করি এদেশে একদিন অবশ্যই ইসলামী সমাজ প্রতিষ্ঠা হবে।
ইসলামী যুব আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর সভাপতি গিয়াসুদ্দীন মুহাম্মদ খালিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডা. মিজানুর রহমানের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় প্রচার সম্পাদক আ হ ম আলাউদ্দিন ও ইসলামী আন্দোলনের মহানগর সভাপতি মুফতি মাসুম বিল্লাহ।
সাবেক বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা সম্পর্কে নেছার উদ্দিন বলেন, আল্লাহর বিরুদ্ধাচারণ করে কেউ টিকে থাকতে পারে না। সুরেন্দ্র কুমার সিনহার ক্ষেত্রেও ঠিক তাই হয়েছে। তিনি সুপ্রিম কোর্টের সামনে মূর্তি স্থাপন করে আল্লাহর সাথে যুদ্ধে লিপ্ত হয়েছিলেন। তাই তিনি উচিত শিক্ষা পেয়েছেন। তার এই পরিণতি থেকে রাষ্ট্রের অন্যান্য ব্যক্তিদের শিক্ষা নেয়া উচিত।

ক্ষমতাসীনরা সবসময় জণগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলেছে: নেছার উদ্দিন
বিশেষ অতিথির বক্তব্যে কেন্দ্রীয় প্রচার সম্পাদক আলাউদ্দিন বলেন, আমাদের যুব সমাজের ইতিহাস রক্ত ঝড়া ইতিহাস। আমাদের এই যুবসমাজকে চোরাকারবারি, মাদকতা, সন্ত্রাসী, চাঁদাবাজীর কাজে ব্যবহার করা হচ্ছে। যুবসমাজকে রক্ষা করতে হলে দেশে ইসলামী হুকুমাত কায়েম করতে হবে।
মুফতি মাসুম বিল্লাহ প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে বলেন, আপনি দেখেও না দেখার ভান করবেন না। আপনি নাস্তিকদের নিয়ে চলেন, তাদের কথা শুনেন। নাস্তিকদের কথামত দেশ চালালে এদেশের তৌহিদি জনতা আপনাকে দেশে থাকতে দিবে না।
এসময় আরো বক্তব্যে রাখেন, নারায়ণগঞ্জ মহানগর ইসলামী আন্দোলনের সাধারন সম্পাদক সুলতান মাহমুদ, সহ সভাপতি আবদুই হাই, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাওলানা আবদুল হান্নান, ইসলামী যুব আন্দোলনের জেলা সভাপতি মাওলানা শফিকুল ইসলাম, মহানগর সহ সভাপতি শেখ আবদুল্লাহ, সাংগঠনিক সম্পাদক মাওলানা রফিকুল ইসলাম, শহর শাখা সভাপতি হাফেজ রবিউল ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানা সভাপতি মুহাম্মদ মাসুম বিল্লাহ ও বন্দর থানা সাধারণ সম্পাদক মাওলানা রাকিবুল ইসলাম প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম