Tue, 12 Dec, 2017
 
logo
 

শনিবার ঢাকায় ব্যাপক শো-ডাউন করবে না.গঞ্জ আ.লীগ


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ব্যাপক উৎসাহ উদ্দীপনা নিয়ে ‘নাগরিক সমাজ’ এর ব্যানারে আয়োজিত সমাবেশে অংশগ্রহণ করবে নারায়ণগঞ্জ আওয়ামী লীগের নেতাকর্মীরা। ইতোমধ্যেই সমাবেশে লোক সমাগম ঘটাতে নানা ভাবে প্রস্তুতি নেয়া হয়েছে।

সমাবেশে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং আগামী সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীরা বিপুল সংখ্যক কর্মী ও সমর্থক নিয়ে সমাবেশে অংশ নেবে বলে জানা গেছে নারায়ণগঞ্জ আওয়ামী লীগের বিভিন্ন সূত্রে।
শুধু জেলা ও মহানগর আওয়ামী লীগই নয় দলের সকল অঙ্গ সংগঠনের পক্ষ থেকেও গ্রহণ করা হয়েছে সর্বোচ্চ শো-ডাউনের প্রস্তুতি। ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ প্রায় সকল সংগঠনের নেতাকর্মীরাই ব্যাপকভাবে সমাগমের মাধ্যমে কেন্দ্রে শো-ডাউন করবে। প্রতিটি সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকরা ইতোমধ্যে নারায়ণগঞ্জের দায়িত্বশীল নেতাদের সাথে যোগাযোগ করেছেন এ ব্যাপারে। নেতাকর্মীরাও তাদেরকে ব্যাপক শো-ডাউনের ব্যাপারে জানিয়েছেন।
১৮ নভেম্বর বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণকে ইউনেস্কো সম্মাননা দেয়ায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হবে বাংলাদেশ আওয়ামী লীগের সমাবেশ।
নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই বলেন, আমরা ইতোমধ্যেই বিভিন্ন থানায় দিক নির্দেশনা দিয়েছি। আগামী কাল  জেলার প্রতিটি থানা থেকে বিপুল সংখ্যক কর্মী ও সমর্থক নিয়ে সমাবেশে অংশ গ্রহণ করা হবে।
মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন জানান, আমাদেরকে কেন্দ্র থেকে আমন্ত্রণ জানানো হয়েছে আমরা সমাবেশে যোগ দেবো। নেতাকর্মী সমাগম বলতে আমাদের সংগঠনের নেতাকর্মীরা স্বতঃস্ফূর্তভাবেই সমাবেশে উপস্থিতির জানান দেবে। নেতাকর্মীরা সমাবেশের ব্যাপারে ব্যাপক উৎসাহী।

সর্বশেষ সংবাদ শিরোনাম