Tue, 12 Dec, 2017
 
logo
 

দু:সময়ে ত্যাগী নেতাদের দল মূল্যায়ণ করবে: এড. সাখাওয়াত

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানরগ বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, বর্তমান সরকার বিএনপি নেতাদের মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে।

তাদের অপকর্ম আড়াল করার জন্য বিএনপি নেতাদের আন্দোলন সংগ্রামে বাঁধা দিচ্ছে। বিএনপি নেতাদের জেলের ভিতরে পুরে রাখার চেষ্টা করছে। বিএনপি এসব ত্যাগী নেতাদের মূল্যায়ণ করবে।
বৃহস্পতিবার সোনারগাঁ থানা রাজনৈতিক মামলায় সদ্য কারামুক্তিপ্রাপ্ত নেতাদের শুভেচ্ছা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
এড. সাখাওয়াত হোসেন বলেন, দেশের গণতন্ত্র আজ বিপন্ন। তাই দেশের গণতন্ত্রকে ফিরিয়ে আনতে হলে আন্দোলন সংগ্রাম করতে হবে। আর এই আন্দোলন সংগ্রামে সকলে ঐক্যবদ্ধভাবে অংশগ্রহণ করতে হবে।
সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক সাখাওয়াত হোসেন মোল্লা ও ৯নং স্বেচ্ছাসেবকদলের সভাপতি মো: শাহজাহান সাজু কারামুক্তি লাভ করে এড. সাখাওয়াত হোসেন খানকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।
এসময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক এইচ এম আনোয়ার প্রধান, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব কামরুল হাসান শরীফ, নারায়ণগঞ্জ জেলা শ্রমিকদলের সভাপতি নজরুল ইসলাম, ১০ নং ওয়ার্ড বিএনপির সভাপতি গুলজার হোসেন খান ও ১৮ নং ওয়ার্ড বিএনপি নেতা ইসমাঈল হোসেন প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম