Tue, 12 Dec, 2017
 
logo
 

তৃণমূলের আস্থায় মশিউর রহমান রনি


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: পারিবারিক সূত্র ধরে ২০০০ সালে ছাত্রদলে পথচলা শুরু মশিউর রহমান রনির। সেই সময় এনায়েত নগর ইউনিয়নের একটি ওয়ার্ডের সদস্য ছিলেন তিনি। পরবর্তীতে ওই ওয়ার্ডের সভাপতি, ইউনিয়নের আহ্বায়ক, নারায়ণগঞ্জ কলেজ শাখা ছাত্রদলের সহ-সংগঠনিক, ফতুল্লা থানা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমানে জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক পদে দায়িত্ব পালন করছেন।


ছাত্রদল নেতাকর্মীদের মতে, বিএনপির প্রভাবশালী নেতারা যখন রাস্তায় আন্দোলন করতে ভয় পান মামলা-হামলাকে। তখন শত শত নেতাকর্মী নিয়ে জেলা ছাত্রদলের আন্দোলন সংগ্রামে রাজপথে ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মশিউর রহমান রনি।

যখন নেতাকর্মীরা বিভিন্ন মামলায় কারাগারে ঘানি টানেন। তখন তাদের পাশে কাউকে না পেলেও পাশে পান রাজপথের সংগ্রামী নেতা মশিউর রহমান রনি’কে। আর তাই তৃণমূল ছাত্রদলের নেতা কর্মীদের কাছে ব্যপক জনপ্রিয়তা তার।  

তার প্রতি নেতাকর্মীদের আস্থাও অনেক। যা সহজের অনুমেয়, নেতা কর্মীদের কথায়।
 
ফতুল্লা থানার কয়েকজন কর্মী বলেন, গত ১২ নভেম্বর সমাবেশ শেষে আমরা যখন সকলে বাসায় ফিরে খাওয়া দাওয়া করে ঘুমিয়েছি। অন্য দিকে  মশিউর রহমান রনি ভাই পুলিশের হাতে আটকৃত নেতাকর্মীদের ছাড়াতে একবার সুত্রাপুর, আরেক বার যাত্রাবাড়ী থানায় গিয়ে নানা চেষ্টা তদবির করেছেন । পরে শেষ রাতে  ৮ নেতাকর্মীকে জেল থেকে মুক্ত করে বাসায় ফিরেন। আবার সকালেই বাকিদের ছাড়াতে থানার সামনে গিয়ে নানা ভাবে চেষ্টা করেছেন।
 
নেতাকর্মীদের এই ধরণের বক্তব্যের প্রতিক্রিয়ায় মশিউর রহমান রনি বলেন, আমি মনে করি দল না থাকলে নেতা থাকবে না। আর আন্দোলন না করলে দল থাকবে না। তাই দলের সকল আন্দোলন সংগ্রামে আমি সহ আমার ফতুল্লা থানা ও জেলার নেতাকর্মীদের নিয়ে আন্দোলন সংগ্রামের চেষ্টা করি।

সর্বশেষ সংবাদ শিরোনাম