Fri, 20 Oct, 2017
 
logo
 

কথায়-কাজে মিল রাখলেন কাজি মনির!

লাইভ নারায়ণগঞ্জ: ‘আমরা গণতন্ত্রের কথা বলি আর গণতন্ত্রে বিশ্বাস করি। তাই কোন প্রকার বিশৃঙ্খলতায় বিশ্বাসী নই।’ বুধবার (১১ অক্টোবর) বিকাল ৩টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে বেগম খালেদা জিয়ার গ্রেফতারী পরোয়ানার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে একথা গুলো বলছিলেন জেলা বিএনপির সভাপতি কাজি মনির।

তার এই বক্তিব্যের কিছু ক্ষনের মধ্যে কথার সাথে কাজের প্রমান দিয়েছেন তিনি। কর্মীদের উপর পুলিশের ধাওয়ানি দেখেই মোটর সাইকেলে উঠে দ্রুত সটকে পড়লেন তিনি!
সরেজমিনে দেখা যায়, সমাবেশ শেষে দলীয় নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল নগরীতে বের করার চেষ্টা করলে পুলিশ তাদের ধাওয়া দিয়ে ব্যানার কেড়ে নেয়। এসময় সদর মডেল থানা পুলিশ বিএনপির ২ জন কর্মীকে আটক করে গাড়ীতে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করলেও তা দেখে অভিভাবক হিসেবে কর্মীদের পুলিশের হাত থেকে না ছুটিয়ে উল্টো একটি মোটর সাইকেলে চড়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন এই নেতা।
পরবর্তীতে কাজী মনিরের ভৌঁ-দৌঁড় দেখে ব্যানার রেখেই পালিয়ে যান অন্যান্য নেতাকর্মীরা।
খোঁজ নিয়ে জানাগেছে, বিএনপির আটক দুইজন কর্মীকে পরবর্তীতে পুলিশ ছেড়ে দিয়েছে।
এসময় ঘটনা স্থলে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সাধারন সম্পাদক এড. মামুন মাহমুদ, কেন্দ্রীয় বিএনপি’র কার্য নির্বাহী সদস্য আতাউর রহমান আঙ্গুর,  জেলা বিনিপি’র সহ-সভাপতি আবুল কালাম আজাদ বিশ্বাস, মনিরুল ইসলাম মনির, যুগ্ন সম্পাদক লুৎফর রহমান খোকা, সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার, মহিলা দলের জেলা সভাপতি নুরুন্নাহার, সাধারন সম্পাদক রহিমা শরীফ মায়া, আড়াইহাজার থানার সাধারন সম্পাদক হাবিবুর রহমান হাবু, যুবদলের সাবেক সাধারন সম্পাদক আশরাফুল হক রিপন, জেলা ছাত্রদলের সভাপতি মাকসুদুল আলম রাজিব, সোনারগাঁ থানা বিএনপির সভাপতি খন্দকার আবু জাফরসহ বিভিন্ন থানা থেকে আগত নেতাকর্মীরা।

সর্বশেষ সংবাদ শিরোনাম