Mon, 18 Dec, 2017
 
logo
 

অনির্বাচিত সরকারের বিদায় ঘন্টা বেজে গেছে: অ্যাড. সাখাওয়াত

লাইভ নারায়ণগঞ্জ: বন্দুকের নল ঠেকিয়ে প্রধান বিচারপতিকে ছুটিতে যেতে বাধ্য করা হয়েছে বলে দাবি করেছেন নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি অ্যাড. সাখাওয়াত হোসেন খান।

তিনি বলেন, বর্তমানে দেশের আইনের শাসন নেই। তাই সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধেও মিথ্যা মামলায় গ্রেপ্তারী পরোয়ানা জারী করা হয়েছে।

বুধবার (১১ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ আদালত প্রাঙ্গণে অনুষ্ঠিত খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানার প্রতিবাদে জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের ডাকা বিক্ষোভ মিছিলপূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে এ কথা বলেন তিনি ।

নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি অ্যাড. সরকার হুমায়ুন কবীরের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি অ্যাড. খন্দকার আজিজুল হক হান্টু।

সাখাওয়াত হোসেন আরো বলেন, মামলা হামলা দিয়ে সরকারের শেষ রক্ষা হবে না, এই অনির্বাচিত সরকারের বিদায় ঘন্টা বেজে গেছে। দেশের জনগন ঐক্যবদ্ধভাবে এ সরকারকে ক্ষমতা থেকে বিতারিত করবে।
 
এসময় আরো উপস্থিত ছিলেন অ্যাড. মশিউর রহমান শাহীন, অ্যাড. রকিবুল হাসান শিমুল, সাধারণ সম্পাদক অ্যাড.  খোরশেদ আলম মোল্লা, যুগ্ম সম্পাদক অ্যাড.  আবুল কালাম আজাদ জাকির, অ্যাড.  এইচএম আনোয়ার প্রধানসহ ফোরামের নেতৃবৃন্দ।

সর্বশেষ সংবাদ শিরোনাম