Mon, 23 Oct, 2017
 
logo
 

জেলা বিএনপির প্রতিবাদ মিছিল, পুলিশের বাঁধা

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: পুলিশের বাঁধায় পন্ড হলো নারায়ণগঞ্জ জেলা বিএনপির প্রতিবাদ মিছিল। বুধবার (১১ অক্টোবর) বিকাল ৩টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি প্রতিবাদে সমাবেশ করে জেলা বিএনপি।


সমাবেশ শেষে দলীয় নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল নগরীতে বের করার চেষ্টা করলে পুলিশ তাদের ধাওয়া দিয়ে ব্যানার কেড়ে নেয়। এসময় সদর মডেল থানা পুলিশ বিএনপির ২ জন কর্মীকে আটক করে গাড়ীতে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। যদিও পরবর্তীতে তাদের ছেড়ে দেয়া হয়েছে।
জেলা বিএনপির প্রতিবাদ মিছিল, পুলিশের বাঁধা
এর আগে সমাবেশে জেলা বিএনপি’র সভাপতি কাজী মনির বলেন, আজ সারা দেশে বিক্ষোভ হচ্ছে। আমাদের নেতাকর্মীদের বিরুদ্ধে গ্রেফতার অভিযান চলছে। আমাদের বিরুদ্ধে হামলা আর মামলা করে এই সরকার রক্ষা পাবে না। আমরা গণতন্ত্রের কথা বলি আর গণতন্ত্রে বিশ্বাস করি। আমরা কোন প্রকার বিশৃঙ্খলতায় বিশ্বাসী নই। আমরা জনগনের ভোটের অধিকার ফিরিয়ে আনতে চাই।’
তিনি বলেন, ‘আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া এই গ্রেফতারী পরোয়ানার ব্যাপারে কখনোই ভীত নয়। তার জন্ম হয়েছে এদেশের মানুষের গণতন্ত্র রক্ষা করার জন্য। ২০১৪ সালের যে নির্বাচন হয়েছে সে ধরনের নির্বাচন আর দেশে হবে না। জনগন তাদের ভোটের অধিকার আদায় করে নেবে। একজন মুক্তিদ্ধো হয়ে আমি লজ্জা বোধ করি যখন দেখি এই স্বাধীন দেশে থেকেও আমরা নির্যাতনের শিকার হই।

জেলা বিএনপির প্রতিবাদ মিছিল, পুলিশের বাঁধা
এ সময় তিনি সিদ্ধরগঞ্জ থানায় গ্রেফতারকৃত বিএনপি’র দুই নেতার কোন প্রকার মামলা না দিয়ে মুক্তির দাবি জানান।
বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সাধারন সম্পাদক এড. মামুন মাহমুদ, কেন্দ্রীয় বিএনপি’র কার্য নির্বাহী সদস্য আতাউর রহমান আঙ্গুর,  জেলা বিনিপি’র সহ-সভাপতি আবুল কালাম আজাদ বিশ্বাস, মনিরুল ইসলাম মনির, যুগ্ন সম্পাদক লুৎফর রহমান খোকা, সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার, মহিলা দলের জেলা সভাপতি নুরুন্নাহার, সাধারন সম্পাদক রহিমা শরীফ মায়া, আড়াইহাজার থানার সাধারন সম্পাদক হাবিবুর রহমান হাবু, যুবদলের সাবেক সাধারন সম্পাদক আশরাফুল হক রিপন, জেলা ছাত্রদলের সভাপতি মাকসুদুল আলম রাজিব, সোনারগাঁ থানা বিএনপির সভাপতি খন্দকার আবু জাফরসহ বিভিন্ন থানা থেকে আগত নেতাকর্মীরা।

সর্বশেষ সংবাদ শিরোনাম