Mon, 23 Oct, 2017
 
logo
 

গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের বাড়িতে গিয়ে পরিবারের খোঁজ নিলেন সাখাওয়াত


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বেগম খালেদা জিয়ার কারামুক্তি দিবসের সভায় মিছিল নিয়ে যোগ দেয়ার সময় গ্রেপ্তার হওয়া নেতাকর্মীদের বাড়িতে গিয়ে পরিবার ও স্বজনদের খোঁজ খবর নিয়েছেন অ্যাড. সাখাওয়াত হোসেন খান। এসময় পরিবারের সদস্যরা আবেগাপ্লুত হয়ে কান্নায় ভেঙে পড়েন।


রোববার (১৭ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত নারায়ণগঞ্জ শহর ও ফতুল্লায় অবস্থিত ৭ নেতাকর্মীর বাড়ি গিয়ে পরিবার ও স্বজনদের সাথে আলাপ করেন তিনি।

গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের বাড়িতে গিয়ে পরিবারের খোঁজ নিলেন সাখাওয়াত
তার সাথে উপস্থিত ছিলেন বন্দর পৌর বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. শাহ মাজহারুল হক মাজহার, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মো. সাদিকুর রহমান, যুবদল নেতা সলিমুল্লাহ বাবুল, মৎসজীবী দল নেতা পারভেজ মল্লিকসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

 

সাখাওয়াত হোসেন খান বলেন, তাদের ছাড়িয়ে আনতে আপনার কাউকে কোন টাকা দিবেন না। আমি গ্রেপ্তার হওয়া সকল নেতাকর্মীকে নিজের অর্থায়নে আইনী প্রক্রিয়ার মাধ্যমে ছাড়িয়ে আনবো। এসময় তিনি সকল নেতাকর্মীর পরিবারের খোঁজ খবর নেন।

গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের বাড়িতে গিয়ে পরিবারের খোঁজ নিলেন সাখাওয়াত
উল্লেখ্য, গত ১১ সেপ্টেম্বর বিকেলে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার ১০ম কারামুক্তি দিবস উপলক্ষে ডিআইটিতে মহানগর বিএনপির সহ-সভাপতি অ্যাড. সাখাওয়াত হোসেন খানের আয়োজিত আলোচনা সভায় যোগ দেয়ার সময় গ্রেপ্তার হয় মহানগর স্বেচ্ছা সেবকদল নেতাকর্মী ও সাবেক ছাত্রদল নেতা জাকির খানের সমর্থক জিয়াউর রহমান জিয়া (২৮), মোশারফ হোসেন (২৬), শাহীন আহম্মেদ (২৬), আনোয়ার (২৬), রাজু আহম্মেদ (২৫), কামাল হোসেন (২৭), কাঞ্চন (২৬) ও মাহমুদুর রহমান (২৮)।

পরে মহানগর বিএনপির সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক উজ্জল হোসেন ও জেলা স্বেচ্ছা সেবকদলের যুগ্ম আহবায়ক আকরাম প্রধানসহ ১৫ জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাত ৩০/৪০ জনকে আসামী করে বিস্ফোরক দ্রব্য আইনে মামলা দায়ের করে সদর মডেল থানা পুলিশ।

সর্বশেষ সংবাদ শিরোনাম