Sat, 18 Nov, 2017
 
logo
 

কায়সারের ডাকে কথা রাখলেন আ’লীগের নেতাকর্মীরা

সোনারগা করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আওয়ামীলীগের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাতের অনুরোধে কথা রেখেছেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী।

সেই সঙ্গে কায়সার হাসনাতের আহ্বানে সাড়া দিয়েছেন মহান মুক্তিযুদ্ধের বীর সন্তান সেই মুক্তিযোদ্ধারাও।

২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের বিচার দাবি ও দিবসটি পালনে গত সোমবার হাজার হাজার নেতাকর্মীরা সমাবেশে উপস্থিত হন।

সোমবার মোগড়াপাড়া চৌরাস্তায় আওয়ামীলীগ অফিসের সামনে এ সমাবেশটি অনুষ্ঠিত হয়। এর আগে প্রস্তুতি সভা করে কায়সার হাসনাত ঘোষণা দিয়েছিলেন গ্রেনেড হামলার দিবসটি পালনে ২০ থেকে ২৫ হাজার নেতাকর্মী সমবেত হবেন। তবে সমাবেশ শেষে আওয়ামীলীগ নেতারা দাবি করেছেন এর চেয়েও বেশি নেতাকর্মী সমাবেশে উপস্থিত হয়েছেন।
গ্রেনেড হামলা দিবস পালনে উপস্থিত নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কায়সার হাসনাত। সোমবার অনুষ্ঠিত সমাবেশে প্রখর রোদ উপেক্ষা করে দুুপুর ৩ টা থেকে হাজার হাজার নেতাকর্মী মোগড়াপাড়া চৌরাস্তার বিভিন্ন অলিগলিতে সমবেত হয়। পরে বিভিন্ন সংগঠনের ব্যানারে মুল সমাবেশে নেতাকর্মীরা র‌্যালীর মাধ্যমে যোগদান করেন। এ সমাবেশে নবগঠিত উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুদ রানা ও আরিফুর রহমান রবিন বিশাল শোডাউনের মাধ্যমে যোগদান করেন। এছাড়াও উপজেলা যুবলীগের ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভা থেকে নেতাকর্মীরা যোগদান করেন। ছাত্রলীগ শ্রমিকলীগ মহিলা লীগ সহ অন্যান্য অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সমাবেশে উপস্থিত হন।

এছাড়াও উপজেলার সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ ভুইয়া, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ ও মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু হাজার হাজার নেতাকর্মীদের নিয়ে পৃথকভাবে সমাবেশে যোগদান করেছেন। এ সমাবেশে উপস্থিত হয়ে শোক প্রকাশ করেছেন এবং হামলাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করেছেন সোনারগাঁয়ের মুক্তিযোদ্ধারাও।

সর্বশেষ সংবাদ শিরোনাম