Thu, 19 Jan, 2017
 
logo
 

কেন্দ্রের সমালোচনায় সরব: নিজের পায়ে নিজেই ‘কুড়াল’ মারছেন তৈমূর!

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: কেন্দ্রের বিরুদ্ধে কথা বলতে শুরু করেছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি অ্যাড. তৈমূর আলম খন্দকার। তার সেউ কথা বার্তায় বিএনপি’র ভেতরে চলছে নানা আলোচনা-সমালোচনা।

জেলা বিএনপি’র একাধিক নেতা নাম প্রকাশ না করার শর্তে বলেন, তৈমূর আলম খন্দকার কেন্দ্রের বিরুদ্ধে কথা বলে তিনি তার নিজের অবস্থান জানান দিয়েছেন। তাদের মতে, এ নেতা আর বেশি দিন জেলা বিএনপি’র দায়িত্বে থাকতে পারবেন কিনা তা নিয়েও প্রশ্ন উঠেছে।

গত ৭ জানুয়ারী বিএনপি’র ডাকা বিক্ষোভ কর্মসূচি পালন সর্ম্পকে সাংবাদিকদের সাথে আলাপ কালে তৈমূর আলম বলেছিলেন, নারায়ণগঞ্জ বিএনপি সব সময়েই দলের ডাকা যে কোন কর্মসূচিতে অংশগ্রহণ করেন। যা রাজধানীতে বসেও অনেকে পারে না।

জানা গেছে, ২২ ডিসেম্বার অনুষ্ঠিত নারায়ণগঞ্জ নির্বাচনে দলীয় মেয়র প্রার্থী সাখাওয়াত হোসেন খান বিপুল ভোট ব্যবধানে ক্ষমতাসীন দলের প্রার্থী আইভীর কাছে পরাজিত হন। এরপর থেকেই কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে তার অবস্থান প্রশ্নবিদ্ধ হয়ে উঠে। দলী প্রধানও ক্ষুব্ধ হন তার উপর।

তাই বিএনপি’র একাধীক নেতা মনে করছেন, তৈমূর আলমের বিরুদ্ধে কেন্দ্রীয় নেতাকর্মীদের কাছে একের পর এক মূখিক অভিযোগ পরায় এবং এনসিসি নির্বাচনে নিজের ভূমিকা নিয়ে প্রশ্ন বিদ্ধ হওয়াতে তিনি কেন্দ্রের বিরুদ্ধে এমন আচরণ করছেন। যা, নিজের পায়ে ‘নিজে কুরাল মারার শামিল’।

অপরদিকে অ্যাড. সাখাওয়াত হোসেন এনসিসি নির্বাচনে দলীয় মেয়র প্রার্থী হিসেবে অংশগ্রহন করে পরাজয় বরণ করলেও কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে নিজের অবস্থান অনেকটাই শক্তিশালী করেছেন।

বিএনপি’র একাধিক সূত্র বলছে, নির্বাচনের পরে দলটি’র হাইকমান্ডের সাথে দেখা করতে যান নারায়ণগঞ্জ বিএনপি’র সভাপতি তৈমূর আলম খন্দকার ও সাখাওয়াতসহ ৪ নেতা। এসময় তৈমূর আলমসহ বাকি ৩ নেতাকে বাহিরে রেখে সাখাওয়াতের সাথে দীর্ঘ সময় আলোচনা করেন নেত্রী।

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪