Thu, 17 Aug, 2017
 
logo
 

ফুলে বিছানো পথ হেঁটে দেওভোগ হতে নগর ভবনে আইভী

সিটি করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : বাড়ি থেকে একা বের হলেন আর জনতার স্রোত সঙ্গে নিয়ে ফুলে ঢাকা পথ মাড়িয়ে নগর ভবনে গেলেন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। এরমধ্য দিয়ে তিনি দ্বিতীয় মেয়াদে নগর অভিভাবকের দায়িত্বভার গ্রহণ করলেন।

এর আগে ২৩ নভেম্বও মেয়র পদ থেকে পদত্যাগের পর নগর ভবন থেকে হেঁটে নগরীর ২ নং গেটস্থ আওয়ামী লীগ কার্যালে গিয়েছিলেন। সে সময়ও তার সঙ্গে ছিল সাধারণ মানুষ ও নেতাকর্মীদের ঢল।

সকাল সাড়ে ১০ টার সময় মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী তার দেওভোগস্থ বাসভবন থেকে বের হয়ে ১১টা ১০ মিনিটে নগর ভবনে পৌঁছেন। এসময় নগর ভবনের গেটে অপেক্ষারত ৩৬জন কাউন্সিলরসহ নগর ভবনের কর্মকর্তা কর্মচারিরা তাকে স্বাগত জানান।

এদিকে মেয়র আইভী বাসা থেকে বের হলে আগের থেকে অপেক্ষায় থাকা শতো শতো মানুষ তাকে স্বাগত জানান। পরে জনতার স্রোত সঙ্গে করে হেঁটে রওনা দেন। তবে, মেয়র বের হবেন এজন্য নগরবাসী আগেই তার চলার পথ ভরিয়ে রেখেছিলেন ফুলে ফুলে। যা ছিল অনন্য এক ভালোবাসার বহি:প্রকাশ।

২২ ডিসেম্বর (বৃহস্পতিবার) অনুষ্ঠিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থী অ্যাড. সাখাওয়াত হোসেনকে প্রায় ৭৭ হাজার ভোট ব্যবধানে পরাজিত করেন তিনি। ৫ জানুয়ারি (বৃহস্পতিবার) প্রধানমন্ত্রীর কার্যালয়ে মেয়র হিসেবে শপথ গ্রহণ করেন তিনি। তাকে শপথ বাক্য পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪