Mon, 18 Dec, 2017
 
logo
 

পুলিশ বেষ্টনিতে না.গঞ্জ বিএনপির বিক্ষোভ সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ৫ জানুয়ারি ঢাকায় বিএনপি সমাবেশ হতে না দেওয়ায় এবং কালো পতাকা মিছিলে হামলা ও বাধা প্রদানের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।


আজ রবিবার (৮ই জানুয়ারি) বিকেল সাড়ে ৩ টায় নগরীর বিএনপি কার্যালয়ে বিপুল সংখ্যক পুলিশ বেষ্টনিতে ওই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ শেষে মিছিল বের করতে চাইলে পুলিশ তাতে বাধা প্রদান করে।

এই সময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা অ্যাড. সাখাওয়াত হোসেন, নগর বিএনপির সাধারন সম্পাদক এটিএম কামাল, সদর থানা মৎসজীবী দলের সভাপতি জিয়া উদ্দিন জিয়া, জেলা কৃষক দলের সাধারন সম্পাদক উজ্জল, মহানগর শ্রমিক দলের আহবায়ক মনির মল্লিক, মহানগর ছাত্র দলের নেতা মাকিদ মোক্তাকিন শিপলু প্রমূখ ।

সাখাওয়াত হোসেন তার বক্তব্যে বলেন, সুষ্ঠু নির্বাচন কমিশন ও নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। জণগনের গণতন্ত্রের অধিকার ফিরিয়ে দিতে হবে।

তিনি প্রশাসনকে উদ্দেশ্য করে আরো বলেন, জণগনের সাথে আপনাদের ব্যবহার হতে হবে গণতান্ত্রিক ধারায়। কারন জণগনের সেবক হিসাবে আপনাদের দায়িত্ব প্রধান করা হয়েছে।

এটিএম কামাল বলেন, ৫ জানুয়ারি ঢাকায় বিএনপি সমাবেশ ও কালো পতাকা মিছিলে হামলা ও বাধা প্রদান করে সরকারি লোকজন এবং মহিলাদেরকে মারধরও করে এ জন্য আমরা ক্ষোভ ও তীব্র নিন্দা জানাই।

সর্বশেষ সংবাদ শিরোনাম