Fri, 28 Apr, 2017
 
logo
 

বিক্ষোভ কর্মসূচিতে কৌশল পরিবর্তন করতে পারে না.গঞ্জ বিএনপি

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বিএনপি’র ডাকা রবিবারের বিক্ষোভ কর্মসূচি পালনে কৌশল পরিবর্তন করতে পারেন নারায়ণগঞ্জের নেতাকর্মীরা।

শনিবার বিকালে ৪টায় দলটির সভাপতি এড. তৈমূর আলম খন্দকার ও আনিসুল ইসলাম সানি লাইভ নারায়ণগঞ্জকে এতথ্য জানান।
তিনি বলেন, গত ৫ জানুয়ারি ‘গণতন্ত্র হত্যা দিবস’ উপলক্ষ্যে কর্মসূচি পালন করতে দেয়নি পুলিশ। নেতাকর্মীদের উপর পুলিশী হামলার কারণে আমাদের অনেক নেতাকর্মী আহত হয়েছে। তাই আমি জেলা বিএনপি’র নেতাকর্মীদের সাথে বসে কৌশল পরিবর্তন করে কর্মসূচি পালন করবো।
তিনি আরো বলেন, নারায়ণগঞ্জ সব সময়েই বিএনপি’র যে কোন কর্মসূচিতে অংশগ্রহণ করেন। যা রাজধানীতে বসেও অনেকে পারে না।
এব্যাপারে বিএনপি’র অন্যতম নেতা আনিসুল ইসলাম সানি বলেন, বিএনপি’র নেতাকর্মীদের নিয়ে আলোচনা বসবো। তারপরই কর্মসূচির বিষয়ে আলোচনায় বসা হবে। তিনি আরো বলেন, আমার কর্মসূচি সফল করতে বদ্ধ পরিকর।
নগর বিএনপি’র সাধারণ সম্পাদক এটিএম কামাল বলেন, বিএনপি’র জেলার নেতাকর্মীদের নিয়ে আলোচনার পর এ সিদ্ধান্ত নেয়া হবে।
উল্লেখ্য, ৫ই জানুয়ারি উপলক্ষে কর্মসূচিতে বাধা ও সমাবেশ করতে না দেওয়ার অভিযোগে রোববার দেশের বিভিন্ন জেলা ও মহানগর এবং ঢাকার থানায় থানায় বিক্ষোভ কর্মসূচির ঘোষণা দিয়েছে বিএনপি।
শনিবার বেলা পৌনে ১১টার রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক ব্রিফিংয়ে এই ঘোষণা দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

নির্দলীয় সরকারের অধীনে দশম জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত না হওয়ায় ৫ জানুয়ারিকে একতরফা নির্বাচনের দিন হিসেবে আখ্যায়িত করেছে বিএনপি। ৫ জানুয়ারিকে ‘গণতন্ত্র হত্যা দিবস’ হিসেবে পালন করে আসছে দলটি। এ বছর এই দিনে দেশের বিভিন্ন স্থানে প্রতিবাদ সমাবেশ, বিক্ষোভ মিছিলসহ বেশকিছু কর্মসূচির ঘোষণা দেয় বিএনপি।

পূর্বনির্ধারিত এসব কর্মসূচি পালনের সময় বিএনপির নেতাকর্মীদের পুলিশের বাধা এবং সরকারদলীয় নেতাকর্মীদের হামলার অভিযোগ ওঠে।

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪