Mon, 27 Feb, 2017
 
logo
 

না.গঞ্জ বিএনপিতে ক্ষোভের অনল, রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা

লাইভ নারায়ণগঞ্জ : শহরে আসলেই বিএনপির বিদ্রোহী গ্রুপের কাছে যে কোনো সময় লাঞ্ছিত হতে পারেন জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক। এমন আশঙ্কা থেকে নবগঠিত (আংশিক) এই কমিটির প্রথম সভার স্থান নির্ধারণ করা হয়েছে শহরের বাইরে রূপগঞ্জে।

Read more...

উত্তর-দক্ষিণের দ্বন্দ্বে দ্বিধা বিভক্ত না.গঞ্জ আওয়ামী লীগ

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : মুখে মুখে বলা হয় নারায়ণগঞ্জ আওয়ামী লীগের মধ্যে কোনো দ্বন্দ্ব নেই। তারা দাবি করে আসছেন ‘উত্তর-দক্ষিণ’ মেরু বলে কোনো মেরু নেই।

Read more...

ফজল হক ও রোকেয়া বেগমের মাগফেরাত কামনায় মহানগর যুবদলের দোয়া ও কবর জেয়ারত

প্রেস বিজ্ঞপ্তি : নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ সভাপতি ও ১২ নং বিএনপির সভাপতি ফজল হকের চতুর্থ মৃত্যুবার্ষিকী ও যুবদল নেতা মুহিন আহম্মেদ রিপনের মাতা রোকেয়া বেগমের রুহের মাগফেরাত কামনা করে রোববার বাদ আছর

Read more...

গয়েশ্বর-শাহজাহান অবাঞ্চিত না.গঞ্জে, রোষানলে পড়তে পারে মনির-শাহ আলম

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : পূর্বনির্ধারিত নারায়ণগঞ্জ বিএনপির বিদ্রোহী গ্রুপের সভা অনুষ্ঠিত হয়েছে ম-লপাড়া পুল এলাকায় এম এ মজিদের ব্যক্তিগত অফিস কক্ষে।

Read more...

খালেদা জিয়ার উল্টো পথে হাঁটছে না.গঞ্জ বিএনপি

লাইভ নারায়ণগঞ্জ : সংস্কারপন্থী নেতাদের দলে ভেড়ানোর উদ্যোগ নিয়েছে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। উদ্দেশ্য দলকে আরও গতিশীল করা।

Read more...

যুবদল নেতা রিপনের মায়ের মৃত্যুতে মহানগর যুবদলের শোক

প্রেস বিজ্ঞপ্তি : নারায়ণগঞ্জ মহানগর যুবদল নেতা মুহিন আহম্মেদ রিপনের মাতা রোকেয়া বেগমের(৫২)মৃত্যুতে গভীর শোক, পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমার রুহের মাগফেরাত কামনা করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

Read more...

মহানগর ছাত্রলীগের ৬টি ওয়ার্ডের আংশিক কমিটি ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের ৬ টি ওয়ার্ড শাখার আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে শনিবার।

Read more...

না’গঞ্জ মহানগর বিএনপি থেকে খোরশেদের পদত্যাগ

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মাকছুদুল আলম খন্দকার খোরশেদ নবগঠিত মহানগর বিএনপি কমিটির যুগ্ম সম্পাদকের পদ থেকে পদত্যাগ করেছেন।

Read more...

না.গঞ্জ বিএনপি ‘বার হাত কাকড় তের হাত বিচি’

সীমান্ত প্রধান, লাইভ নারায়ণগঞ্জ : ঘরের থেকে যদি বারান্দা বড় হয়ে যায়, তাহলে ঘরের সৌন্দর্যটাই আর থাকে না। তেমনই দশা এখন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির ক্ষেত্রে। এখানে এই দলটির অবস্থা অনেকটা ‘বার হাত কাকড়ের তের হাত বিচি’!

Read more...

‘টিপু তুমি কার’ টিপু বললেন ‘কারো না’

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : আবু আল ইউসুফ খান টিপু স্থানীয় বিএনপির রাজনীতিতে আলোচিত হতে না পারলেও ব্যাপকভাবে তিনি সমালোচিত একজন ব্যক্তি হিসেবেই ব্যাপক পরিচিতি পেয়েছেন। তবে এর পেছনে তার কর্মকা-ই তাকে এই পরিচিতি এনে দিয়েছেন।

Read more...

আসুন আমরা ভোগের রাজনীতি ছেড়ে ত্যাগের রাজনীতি করি: আনোয়ার হোসেন

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ভাষার মাস একুশে ফেব্রুয়ারি। এ ভাষাকে প্রতিষ্ঠিত করতে সালাম, বরকত, রফিক, জব্বারের মত নাম না জানা অসংখ্য লোক সে দিন বুকের তাজা রক্ত দিয়েছেন। তাদের প্রতি জানাই গভীর শ্রদ্ধ্যা ও সালাম।

Read more...

ঐক্য নয়, বিভাজনের পথেই হাটছে না.গঞ্জ জেলা ও মহানগর বিএনপি

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : জেলা কিংবা মহানগর, বিএনপির কোনো কমিটির সাথেই শহীদ মিনারে গেলেন না বিএনপির চেয়ারপারসনের উপদেস্টা ও জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাড. তৈমূর আলম খন্দকার!

Read more...

ঘরকুণো কালামের চক্করে ঘরবন্দি হচ্ছে মহানগর বিএনপি!

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : দলীয় কার্যালয় নয়, অ্যাড. আবুল কালামের ড্রয়িং রুম বন্দি হতে যাচ্ছে মহানগর বিএনপির কার্যক্রম। কমিটির সভাপতির পুরান কোর্টস্থ বাস ভবনই এখন মহানগ বিএনপির কার্যালয়! এ নিয়ে শুরু হয়েছে নেতাকর্মীদের মাঝে তীব্র সমালোচনা।

Read more...

চেয়ে দেখলেন না শামীম ওসমান, অবহেলায় না ফেরার দেশে যুবলীগ কর্মী শাহীন

স্টাফ রিপোর্টার: টাকার অভাবে চিকিৎসার পূর্বেই চিরনিদ্রায় শায়িত হলেন ফতুল্লা থানা যুবলীগের ত্যাগী নেতা শাহীন খন্দকার (৪১)। ইন্নালিল্লাহি.... রাজিউন। রোববার (১৯ ফেব্রুয়ারি) রাতে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

Read more...

শোডাউনের হুঙ্কার জেলা বিএনপির, কার্যত ‘লবডঙ্কা’?

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে বিএনপির রাজনীতিতে নিস্ক্রীয় নেতাদের মাধ্যমে গঠন করা হয়েছে জেলা বিএনপি কমিটি। এ কমিটির অনেকেই এখন পদপদবী পেয়ে ‘মুই কি হনুরে’ অবস্থায় অবস্থান করছেন।

Read more...

‘আওয়ামী দালালদের কাছে না.গঞ্জ বিএনপি বিক্রি হয়ে গেছে’!

সীমান্ত প্রধান, লাইভ নারায়ণগঞ্জ : সরকারী দলের এজেন্ট ও নামধারী কেন্দ্রীয় নেতাদের ধান্দাবাজী থেকে নারায়ণগঞ্জ বিএনপিকে বাঁচাতে খালেদা জিয়ার হস্তক্ষেপ চেয়েছে স্থানীয় বিএনপির একটি গ্রুপ।

Read more...

ফতুল্লা ও কাশিপুর ইউনিয়ণ আ.লীগ লেজেগোবর

মোবাশ্বের শ্রাবণ, লাইভ নারায়ণগঞ্জ : দীর্ঘ ১৪ বছর ধরে নতুন কমিটি হচ্ছে না ফতুল্লা থানার কাশিপুর ও ফতুল্লা ইউনিয়নে। এর মধ্যে কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান কার্যক্রম চলছে ভারপ্রাপ্ত নেতাদের দিয়ে।

Read more...

না.গঞ্জ মহানগর বিএনপি থেকে পদত্যাগ করতে যাচ্ছেন বেশ ক’জন, আসতে পারে বিদ্রোহী কমিটি

সীমান্ত প্রধান, লাইভ নারায়ণগঞ্জ : মহানগর বিএনপি থেকে পদত্যাগসহ এ কমিটির বিরুদ্ধে অনাস্থা আনতে যাচ্ছে নারায়ণগঞ্জ বিএনপির বেশ ক’জন সিনিয়র ও জুনিয়র নেতৃবৃন্দ।

Read more...

শামসুজ্জোহার পকেটে ৫‘শ টাকা ৩‘শ টাকায় নেতাকর্মীদের জন্য খরচ করতেন : আব্দুল হাই

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সদস্য, সাবেক গণ পরিষদ ও জাতীয় সংসদ সদস্য এ কে এম শামসুজ্জোহার ৩০ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

Read more...

এবার ছাত্রদলও পকেটস্থ করছে শাহ আলম!

লাইভ নারায়ণগঞ্জ : মাসুকুল ইসলাম রাজীব ছিলেন কট্টর গিয়াসউদ্দিন পন্থী। তবে সেই কট্টর গিয়াস পন্থীই এবার সুযোগ বুঝে ডিগবাজি খেয়ে চলে এসেছেন কল্যাণ পার্টি থেকে বিএনপিতে ওড়ে আসা শিল্পপতি শাহ আলম বলয়ে। এ সুবাধে মূল দলেও জায়গা করে নিয়েছে এই সচতুর নেতা।

Read more...

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪