Mon, 25 Sep, 2017
 
logo
 

মহানগর আ.লীগের শীর্ষ চার নেতার ব্যর্থতার বলি হাবিব, পেলেন না একটিও ভোট!


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: জেলা পরিষদ নির্বাচনের ২ নং ওয়ার্ড প্রার্থী আহসান হাবিব মহানগর আওয়ামী লীগের শীর্ষ চার নেতার ব্যর্থতার বলি হয়েছেন বলেই মনে করা হচ্ছে। তাদের ব্যর্থতার কারণে তিনি একটি ভোটও নিজের ঝুলিতে তুলতে পারেননি।

Read more...

ভোটার অল্প চাপ বেশি : আইভী-শামীমের কোন্ সমর্থক জিতবে

লাইভ নারায়ণগঞ্জ : মাঠে না হলেও গোপনে আবারও সেই আইভী ও শামীম ওসমানের লড়াই শুরু হতে যাচ্ছে। রোববার অনুষ্ঠিতব্য জেলা পরিষদের স্থগিত হওয়া দুটি ওয়ার্ড নির্বাচন। নির্বাচনে চিরপ্রতিদ্বন্দ্বী মেয়র ও এমপি সমর্থক প্রার্থীদের নিয়ে চলছে নানা আলোচনা।

Read more...

জাতীয় পার্টির নেতা ইবনে সাঈদের মৃত্যুতে মহানগর জাতীয় পার্টি শোক

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বন্দর ইউনিয়ন জাতীয় যুব সংহতির সভাপতি ও জাতীয় পার্টির নেতা ইবনে সাঈদের মৃত্যুতে শোক প্রকাশ করেছে মহানগর জাতীয় পাটি। শনিবার (২৩  সেপ্টেম্বর) বিকালে নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির সদস্য মোজাম্মেল হোসেন লিটনের গণমাধ্যমে প্ররিণ এক শোক বার্তায় এ কথা জানান।

Read more...

মুসলমান রোহিঙ্গাদের গণহত্যার প্রতিবাদে জালকুড়িতে মানববন্ধন

মিয়ানমারের রাখাইন রাজ্যে মুসলমান রোহিঙ্গাদের ধর্ষণ, বর্বর নির্যাতন ও গণহত্যার প্রতিবাদে আলেম-ওলামারা মানববন্ধন করেছে।
শনিবার ২৩ সেপ্টেম্বর সকাল ৮টায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের সিদ্ধিরগঞ্জের জালকুড়ি বাসস্ট্যান্ড এলাকায় ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

Read more...

গয়েশ্বর চন্দ্র রায় শাহ আলমকে প্রার্থী ঘোষণা করেননি : এটিএম কামাল

লাইভ নারায়ণগঞ্জ : শাহ আলমকে সেদিন প্রার্থী হিসেবে গয়েশ্বর রায় ঘোষণা করেননি বলে দাবি করেছেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল।

Read more...

এবার শাহ আলমের চালবাজিতে সমালোচিত গয়েশ্বর

লাইভ নারায়ণগঞ্জ : দেশজুড়ে চাল নিয়ে যখন চালবাজি চলছে তখনই নতুন এক চালবাজির আশ্রয় নিয়ে সমালোচনার মুখে পড়েছেন কল্যাণপার্টি থেকে দলছুট দেয়া নেতা শাহ আলম।

তবে তিনি যে একাই সমালোচিত হয়েছেন তা কিন্তু নয়, তার সাথে সাথে তিনি চরমভাবে বিতর্কিত  করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কেও। এ নিয়ে এখন পুরো জেলাজুড়েই চলছে তুমুল আলোচনা সমালোচনা। তবে গয়েশ্বর চন্দ্র রায় শুধু স্থানীয় বিএনপি নয়; কেন্দ্রীয়  বিএনপির  কাছেও এ ঘটনায় চরমভাবে বিতর্কিত হয়েছেন।

তবে স্থানীয় বিএনপির একটি সূত্র বলছে, সামনে দূর্গাপূজা। পূজার খরচ যোগাতেই তিনি শাহ আলমের ডাকে সাড়া দিয়ে তাকে খুশি করার জন্য শাহ আলমকে প্রার্থী ঘোষণা করেছেন। এতে করে হয়তো তিনি এবারের পূজার খরচটা শাহ আলমের কাছ থেকেই পুষিয়ে নিবেন।

Read more...

আলোচিত ত্বকী খুন ও পারভেজ গুমের রহস্য আজও অধরা

লাইভ নারায়ণগঞ্জ : একে একে চার বছর পেরিয়ে গেলেও এখনও পর্যন্ত শুরু হচ্ছে না নারায়ণগঞ্জের মেধাবী কিশোর তানভীর মাহমুদ ত্বকী হত্যার। এমনকী এই হত্যার নেপথ্যে কারা ছিলো সে বিষয়ে এখনও পর্যন্ত কোনো সুরাহ হচ্ছে না। প্রশাসনও ঢিমেতাল নীতি অনুরসরণ করে চলছে।

Read more...

খালেদার কারামুক্তি দিবসে গ্রেপ্তার নেতাকর্মীদের রিমান্ড না মঞ্জুর

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বেগম খালেদা জিয়ার কারামুক্তি দিবসের সভায় মিছিল নিয়ে যোগ দেয়ার সময় গ্রেপ্তার হওয়া নেতাকর্মীদের রিমান্ড না মঞ্জুর করেছে আদালত।

Read more...

চ্যারিটি শো এ নাম লেখালেন গয়েশ্বর, শাহ আলমকে খুশি করতে দিলেন ভৌতিক ঘোষণা

লাইভ নারায়ণগঞ্জ : বিভিন্ন স্থানে প্রায় সময় চ্যারেটি শো এর আয়োজন করা হয়। এসব শো-এ অর্থের বিনিময়ে পারফর্ম করে যান অতিথি শিল্পীরা। আয়োজককে খুশি করাই থাকে তাদের মূল লক্ষ্য। এসব শো-এ নায়ক-গায়ক, নায়িকা-গায়িকাসহ নানা কিসিমের লোকই আসেন মঞ্চে। তবে এবারই প্রথম এমন শো-এ নাম লিখিয়েছে বিএনপির স্থায়ী কমিটির নেতা!

Read more...

জটিল হচ্ছে পাঁচের প্যাঁচ : ছাড় দিবে না কেউ কাউকে

লাইভ নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ (সদর-বন্দর)-৫ আসনকে ঘিরে বাড়ছে জটিলতা। এখানে তিনটি দলের শক্তিশালী প্রার্থী থাকায় পরিস্থিতি জটিল হয়ে ওঠছে।

Read more...

ফেসবুকের রাজনীতি বন্ধ করে রাজপথে নামুন : গিয়াসউদ্দিন



লাইভ নারায়ণগঞ্জ : সাবেক সংসদ সদস্য মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেছেন, রাজনীতিবিদদের হাতে সংগঠন তুলে দিতে হবে। অন্যথায় দল শক্তিশালী হবে না।

Read more...

ধানের শীষে ভোট চেয়ে খালেদা জিয়ার পাশে থাকতে খোরশেদের অনুরোধ

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মাকসুদুল আলম খন্দকার খোরশেদ বন্দরবাসীর উদ্দেশ্যে বলেছেন, এ সরকার জালিম সরকার, এদের হাতে দেশ দেশের মানুষ কেউই নিরাপদ নয়। বর্তমানে যেভাবে চালের দাম বাড়ছে তা কাঙ্খিত নয়।

Read more...

গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের বাড়িতে গিয়ে পরিবারের খোঁজ নিলেন সাখাওয়াত


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বেগম খালেদা জিয়ার কারামুক্তি দিবসের সভায় মিছিল নিয়ে যোগ দেয়ার সময় গ্রেপ্তার হওয়া নেতাকর্মীদের বাড়িতে গিয়ে পরিবার ও স্বজনদের খোঁজ খবর নিয়েছেন অ্যাড. সাখাওয়াত হোসেন খান। এসময় পরিবারের সদস্যরা আবেগাপ্লুত হয়ে কান্নায় ভেঙে পড়েন।

Read more...

কোন্দলে বিপর্যস্ত আ.লীগ-বিএনপি : না.গঞ্জে চলছে ল্যাং মারার রাজনীতি

লাইভ নারায়ণগঞ্জ : সামনে নির্বাচন। বাড়ছে মনোনয়ন প্রত্যাশীর সংখ্যা। আর এই মনোনয়নকে কেন্দ্র করে নারায়ণগঞ্জে চলছে ল্যাং মারার রাজনীতি। এক কথা বলা চলে নোংরা রাজনীতির দ্বারস্থ হচ্ছে মনোনয়ন প্রত্যাশীরা।

Read more...

১৩ নং ওয়ার্ড বিএনপির সদস্য সংগ্রহ অনুষ্ঠানের উদ্বোধন


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ১৩ নং ওয়ার্ড বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানের  উদ্বোধন করেছে মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ অ্যাড. আবুল কালাম।

Read more...

বাংলার মানুষ এই জনবিচ্ছিন্ন সরকারের দুঃশাসন থেকে মুক্তি চায় : গিয়াসউদ্দিন

লাইভ নারায়ণগঞ্জ : রোহিঙ্গাদের জন্য নিয়ে যাওয়া বিএনপির ত্রাণ আটকে দেয়ায় সরকারের তীব্র স মালোচনা করেছেন সাবেক সাংসদ মুহাম্মদ গিয়াসউদ্দিন।

Read more...

সাবেক এমপি আকরামকে নিয়ে বাড়ছে কৌতূহল

লাইভ নারায়ণগঞ্জ : সাবেক এমপি এসএম আকারমকে নিয়ে নগরবাসীর কৌতূহল যেন কাটছেই না। কেউ বলছেন তিনি নৌকাতেই ফিরছেন কেউ বলছেন না! তবে তিনি ঠিক কোন্ দল থেকে নির্বাচনে অংশ নিবেন, সে নিয়ে এখনও ধোঁয়াশায় স্থানীয়রা।

Read more...

সাখাওয়াতসহ বিএনপির ৩ নেতার জামিন লাভ

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বিস্ফোরক দ্রব্য আইনে নারায়ণগঞ্জ সদর থানায় দায়ের করা একটি মামলায় আগাম জামিন পেয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাড. সাখাওয়াত হোসেন খানসহ ৩ জন।

Read more...

সাখাওয়াতের মামলা প্রত্যাহারের দাবি রানা ও আনোয়ারের, তীব্র নিন্দা

স্টাফ করেসপন্ডেন্ট,  লাইভ নারায়ণগঞ্জ: মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি অ্যাড. সাখাওয়াত হোসেন খানসহ সকল নেতাকর্মীদের নামে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছে স্বেচ্ছাসেবক দল নেতা সাখাওয়াত ইসলাম রানা ও অ্যাড. আনোয়ার প্রধান। পাশাপাশি এঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন তারা।

Read more...

একাদশ নির্বাচন : শামীম ওসমান ‘হ্যাঁ’ হলে শাহ আলম ‘না’

লাইভ নারায়ণগঞ্জ : নিজ দলের মধ্যেই শামীম ওসমানের প্রতিপক্ষরা সক্রিয় বহু আগের থেকে। দিন দিন এ সংখ্যা কমার চেয়ে বেড়েই চলেছে। নিজ দলের হলেও তাদের চাওয়া এবারের নির্বাচনে দল থেকে যেন শামীম ওসমানকে মনোনয়ন না দেয়া হয়। তবে এ পালে এবার বিএনপির একজন ধনকুবের ব্যক্তিও নাম লিখিয়েছে বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

Read more...

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪