Mon, 10 Dec, 2018
 
logo
 

দল বুঝিনা মানুষের কল্যানে কাজ করে যেতে চাই : সেলিম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান বলেছেন, আমি আওয়ামীলীগ, জাতীয় পার্টি, বিএনপি বুঝি না আমি শুধু মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই।

Read more...

মহান বিজয় দিবস উপলক্ষ্যে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ:  নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  গাজ্বী এম এ সালামের উদ্দেগ্যে পশ্চিম কেওঢালা এলাকায় মহান বিজয় দিবস উপলক্ষ্যে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 
 
রোববার (৯ ডিসেম্বর) দুপুরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আসন্ন একাদশ সাংসদ নির্বাচণে নারায়ণগঞ্জ (৫) আসনে এমপি প্রার্থী বর্তমান সাংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা একে এম সেলিম ওসমান।
 
তাছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ, জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আবু জাহের, কাঁচপুর হাইওয়ে থানার ওসি কাইয়ুম আলী সরদার, ধামগড় ইউপি চেয়ারম্যান  মাসুম আহম্মেদ, আওয়ামী লীগ নেতা আফজাল সরকার টিপু, ছাত্রলীগ নেতা আরিফুল ইসলাম আলীনূর, শাহ আলম, হোসাইন মুন্সি মেম্বার সফিক মেম্বার সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তি বর্গ ও হাজারও জনতা।
মিলাদ ও দোয়া শেষে উপস্থিত জনতাকে খাবার পরিবেশন করানো হয়।

যে কারণে মনোনয়ন প্রত্যাহার করলেন গিয়াস

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাহার করেছেন সাবেক এমপি মুহাম্মদ গিয়াসউদ্দিন। রোববার (৯ ডিসেম্বর) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে মনোয়ন পত্র প্রত্যাহার করেন তিনি।

Read more...

না.গঞ্জে আসন ৫ প্রার্থী ৩৮, লড়াই হবে ১১ জনে

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জের ৫টি আসনে অংশ নিচ্ছেন ৩৮ প্রার্থী। তবে, ভোটের মূল লড়াই হবে ১১জনের মাঝে।

Read more...

স্বতন্ত্র প্রার্থীতে বহাল কায়সার: না.গঞ্জ-৩ আসনে ত্রি-মুখি লড়াই

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণায় বহাল রয়েছেন আওয়ামী লীগের সাবেক সাংসদ আবদুল্লাহ আল কায়সার।

Read more...

না.গঞ্জের ১৫ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাহার করেছে ১৫ প্রার্থী। এদের মধ্যে বিএনপির শাহ্ আলম, গিয়াসউদ্দিন ও আবুল কালাম অন্যতম।


আজ রোববার (১২ ডিসেম্বর) মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে নারায়ণগঞ্জ জেলা নির্বাচন অফিস থেকে এতথ্য জানানো হয়।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, এবার নির্বাচন কমিশনে নিবন্ধিত ৩৯টি রাজনৈতিক দলের মধ্যে নারায়ণগঞ্জে প্রার্থী দিয়েছে ১৮টি দল। গত ২৮ নভেম্বর ছিল মনোনয়নপত্র দাখিলের শেষ সময়। ওই দিন ৬১টি জনের মনোনয়নপত্র জমা পড়েছিল। এর মধ্যে রাজনৈতিক দলগুলো থেকে জমা পড়ে ৫২টি মনোনয়নপত্র। বাছাইয়ে ১৫ জনের প্রার্থীতা বাতিল হয়। তবে নির্বাচন কমিশনে আপিল করে ৬ নেতা প্রার্থিতা ফিরে পান। আজ ১৫ জনের মনোনয়ন প্রত্যাহার করা হয়। ফলে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে এবার ৫টি আসনে ৩৮ প্রার্থী অংশ নিচ্ছেন।

প্রার্থীতা প্রত্যাহার করা ব্যক্তিরা হলেন- ১ আসন থেকে জাতীয়তাবাদী দল বিএনপির প্রার্থী তৈমূর আলম খন্দকার, মোস্তাফিজুর রহমান ভূইয়া। ২ আসন থেকে বিএনপির প্রার্থী আতাউর রহমান খান, মাহমুদুর রহমান, জাকের পার্টির প্রার্থী মো. মুরাদ হোসেন জামাল। ৩ আসন থেকে বাংলাদেশ কল্যান পার্টি প্রার্থী রাশেদ ফেরদৌস, জাকের পার্টির মোস্তফা আমীর ফয়সাল। ৪ আসন থেকে বিএনপির প্রার্থী মামুন মাহমুদ, শাহ্ আলম, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির হিমাংশু সাহা, কৃষক শ্রমিক জনতা লীগের শফিকুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী মুহাম্মদ গিয়াসউদ্দিন। ৫ আসন থেকে বিএনপির প্রার্থী অ্যাড. আবুল কালাম, সাইদ আহম্মেদ ও বাংলাদেশ কল্যাণ পার্টির আল আফতাব।

সহকারী রির্টানিং কর্মকর্তা আতাউর রহমান জানান, প্রতাহার হওয়া ব্যক্তিদের বেশির ভাগ বিএনপি প্রার্থী। প্রতিটি আসনেই একাধীক প্রার্থী দলিয় মনোনয়ন জমা দিয়েছিলেন। এরমধ্যে আজ বিএনপির চূড়ান্ত প্রার্থীরা মনোনয়ন পত্র জমাদেন। তাই বাকি প্রার্থীরা সাধারণ নিয়মেই প্রত্যাহার হয়ে গেছেন। এছাড়া অন্যান্য দল ও স্বতন্ত্রের বেশ কিছু প্রার্থী প্রত্যাহার করেছেন।

চূড়ান্ত মনোনয়নপত্র জমা দিলেন আজাদ

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নির্বাচন কমিশনে চূড়ান্ত প্রার্থী হিসেবে দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন বিএনপির কেন্দ্রীয় সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ। রবিবার(৯ ডিসেম্বর) দুপুরে জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে জেলা রিটার্নিং অফিসার রাব্বি মিয়ার নিকট মনোনয়নপত্র জমা দেন তিনি।

Read more...

ইসিতে বিএনপির চূড়ান্ত মনোয়নপত্র জমা দিলেন যারা

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়নগঞ্জ: আসন্ন নির্বাচনে নারায়ণগঞ্জের পাঁচটি আসনে বিএনপি হতে চূড়ান্ত প্রার্থীরা দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন নির্বাচন কমিশনে। রবিবার (৯ ডিসেম্বর) জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক রাব্বি মিয়ার কাছে চূড়ান্ত মনোনয়ন চিঠি জমা দিয়েছেন তারা।

Read more...

প্র‌তীক পে‌লেই প্রচারণার লড়াই

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন আজ।

Read more...

৩০ ডিসেম্বরের পর 'মুখ খুলবেন' তৈমুর আলম খন্দকার

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে মনোনয়নপ্রত্যাশী ছিলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার। তবে শেষ মুহূর্তে এ আসনে কাজী মনিরুজ্জামান মনিরকে মনোনয়ন দেয়া হয়েছে।

Read more...

এসএম আকরামকে অভিনন্দন জানিয়েছে অ্যাড. সুলতান

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনে জাতীয় ঐক্যফ্রন্টের চুড়ান্ত মনোনয়ন পাওয়া নাগরিক ঐক্যের উপদেষ্টা এস এম আকরামকে অভিনন্দন জানিয়েছে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সুপ্রিম কোর্ট শাখার যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. সুলতান মাহমুদ।

Read more...

৫ আসনে ধানের শীষে লড়বেন এসএম আকরাম

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ আসনে জাতীয় ঐক্যফ্রন্টের চুড়ান্ত মনোনয়ন পেয়েছেন নাগরিক ঐক্যের উপদেষ্টা এস এম আকরাম।

Read more...

হাতপাখা মার্কার পক্ষে গণজোয়ার তৈরী করতে হবে : আইএভি

লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর-এর  সেক্রেটারি মুহাম্মাদ সুলতান মাহমুদ বলেন, সুশাসন,ন্যায়বিচার,মাদকমুক্ত,নিরক্ষরমুক্ত ও ইনসাফভিত্তিক কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষ্যে ইসলামী আন্দোলন  বাংলাদেশ নির্বাচনে অংশগ্রহণ করবে। আমাদের ভুলে গেলে চলবেনা ভোট একটি পবিত্র আমানত। অপাত্রে ভোট দিয়ে এই আমানতের খেয়ানত কোন মুসলমান করতে পারেনা।

Read more...

না.গঞ্জ-৪ আসনে ধানের শীষের টিকেট পেলেন মনির হোসেন কাসেমী

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: গিয়াসউদ্দিন, মামুন মাহমুদ কিংবা শাহ্ আলম নয়, সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ধানের শীষের টিকেট পেলেন জমিয়তে ওলামায়ে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব ও নারায়ণগঞ্জ জেলার সভাপতি মো. মনির হোসেন কাসেমী।

Read more...

সংস্কার কাজ পরিদর্শনে কাউন্সিলর বিন্নি

 লাইভ নারায়ণগঞ্জ: নগরীর বঙ্গবন্ধু সড়কের সংষ্কার কাজ পরিদর্শন করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সবেক প্যানেল মেয়র ও এনসিসি (১৩, ১৪, ১৫) নং ওয়ার্ড কাউন্সিলর শারমিন হাবীব বিন্নি। 

Read more...

শেখ হাসিনা যাকে মনোয়ন দিয়েছে আমরা তার পক্ষে কাজ করব : খোকন সাহা

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. খোকন সাহা বলেন, নারায়ণগঞ্জ ৫ আসনে মনোনয়ন লাভের জন্য আমি ও মালাসহ ১০ জন প্রার্থী নেত্রীর কাছে মনোনয়ন চেয়েছি।

Read more...

আধাঘণ্টাও টিকতে পারবে না বিএনপি : শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আমি চাইলে নারায়ণগঞ্জে আধাঘণ্টাও টিকতে পারবে না বিএনপি। কিছু কিছু ক্ষেত্রে আমি এখনও নমনীয়।

Read more...

না.গঞ্জ-১ আসনে ধানের শীষের চূড়ান্ত প্রার্থী কাজী মনির

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: অবশেষে বিএনপির প্রার্থী হিসেবে চূড়ান্তভাবে মনোনীত হলেন নারায়ণগঞ্জ-১ আসন (রূপগঞ্জের) নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান।

Read more...

ভবিষ্যত বাংলাদেশ গড়তে তরুণরাই হবে অগ্র সৈনিক : সেলিম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: ২০১৯ সালের জানুয়ারীর প্রথম দিনের সূর্যটা যেন নতুন হয়। পুরনো দিনের গ্লানি ভুলে হবে নতুনের জয়গান। নতুনদের নিয়েই আমি কাজ করবো। আগামীতে নতুনদেরই হবে জয়গান। ভবিষ্যত বাংলাদেশ গড়তে এই নতুনরাই হবে অগ্র সৈনিক।

Read more...

না.গঞ্জ-৩ আসনে ধানের শীষে চূড়ান্ত প্রার্থী মান্নান

স্টাফ করেসপেন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আসন্ন নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ)আসনে ধানের শীষে চূড়ান্ত প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ আজহারুল ইসলাম মান্নান।তিনি বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক।

Read more...

সর্বশেষ সংবাদ শিরোনাম