Mon, 18 Feb, 2019
 
logo
 

সিদ্ধিরগঞ্জে পলাতক আসামী গ্রেপ্তার

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে ডাকাতির প্রস্তুতির মামলার এজাহারভুক্ত পলাতক এক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৮ ফেব্রুয়ারী) গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল ইউটার্ন থেকে তাকে আটক করা হয়। আটককৃতের নাম মহসিন (৩০)। সে সিদ্ধিরগঞ্জের আটি হাউজিং এলাকার মজিবর রহমানের ছেলে।
এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক ইব্রাহিম পাটোয়ারি জানায়, আটককৃত আসামী মহসিন একটি সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। সে বিভিন্ন সময় বিভিন্ন স্থানে ডাকাতি, চুরি, ছিনতাই করতো। তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি ডাকাতির প্রস্তুতির মামলা রয়েছে। মামলাটি ২০১৮ সালের মে মাসের। যার নং ৭০। ওই মামলায় সে দীর্ঘদিন পলাতক ছিলো। সে খুব ধুর্ত প্রকৃতির। আইনশৃংখলা বাহিনির চোখখে সব সময় সে ফাকি দিয়ে চলা ফেরা করতো। আমরা বহুদিন তাকে আটকের জন্য বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে আসছিলাম। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে আমরা তাকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইলের ডাচবাংলা ইউটার্ন থেকে আটক করি। শনিবার দুপুরে তাকে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তার সাথের সংঘবদ্ধ ওই চক্রটিকে আটক করতে এবং এই মামলার গভীর তদন্ত করতে আমরা তার বিরুদ্ধে রিমান্ড আবেদন করবো। আগামীকাল তার বিরুদ্ধে ৭দিনের রিমান্ড আবেদন করা হবে।

সর্বশেষ সংবাদ শিরোনাম