Thu, 24 Jan, 2019
 
logo
 

না.গঞ্জে কালের কন্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ‘আংশিক নয় পুরো সত্য’ এবং ‘শুভ কাজে সবার পাশে’ এই দুটি স্লোগানকে সামনে রেখে নারায়ণগঞ্জে পালিত হলো দৈনিক ‘কালের কন্ঠ’ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী। প্রতি বছরের মতো এবারও কেক কাটার মধ্যে দিয়ে দিনটি পালিত হয়।

না.গঞ্জে কালের কন্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপনবৃহস্পতিবার (১০ জানুয়ারি) বিকেলে চাষাঢ়া লিঙ্ক রোড সংলগ্ন রাইফেল ক্লাবের কনফারেন্স কক্ষে প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন করেন কালের কন্ঠের পাঠক ফোরামের সদস্যগণ এবং সাংবাদিকবৃন্দ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ পুলিশ সুপার মুহাম্মদ হারুন অর রশীদ। সঞ্চালনায় ছিলেন দৈনিক কালের কন্ঠ পত্রিকার নারায়ণগঞ্জের জেলা প্রতিনিধি দিলীপ কুমার মন্ডল। পুলিশ সুপার হারুন অর রশীদকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে অনুষ্ঠান কার্যক্রম শুরু হয়।

না.গঞ্জে কালের কন্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন

এসময় আরও উপস্থিত ছিলেন, পিপি ওয়াজেদ আলি খোকন, ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি চন্দন শীল, নারায়ণগঞ্জ চেম্বার্স অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম চেঙ্গিস, পুলিশের আরও কয়েকজন কর্মকর্তা, কালের কন্ঠ পাঠক ফোরামের সভাপতি এবং ভিবিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ। উপস্থিত সকল অতিথিরা কালের কন্ঠের প্রতিষ্ঠাবার্ষিকীতে সংক্ষিপ্ত বক্তব্য প্রদানের মাধ্যমে শুভেচ্ছা জ্ঞাপন করেন।

 

প্রধান অতিথির বক্তব্যে হারুন অর রশীদ বলেন, কালের কন্ঠের প্রতিষ্ঠা হয়েছে এমন এক দিনে, যে দিনে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান পাকিস্তানে কারাবাসের পর দেশের মাটিতে পা রেখেছিলেন। আমরা আমাদের স্বাধীনতার পুরোপুরি অর্জন পেতাম না যদি এ মহান নেতা স্বদেশে প্রত্যাবর্তন না করতেন। কালের কন্ঠ পত্রিকা আমি সব সময় পাঠ করি। বস্তুনিষ্ঠ সংবাদ তারা পাঠকের কাছে উপস্থাপন করেন।

তিনি আরও বলেন, কালের কন্ঠের সাংবাদিকদের কাছে আমি প্রত্যাশা করি তারা যেন এইভাবেই তাদের প্রচেষ্টা অব্যাহত রাখুন। আপনারা অসহায় মানুষের কথা তুলে ধরুন, নির্যাতিত এবং সমাজের বিভিন্ন অবহেলিত মানুষের পাশে এইভাবেই দাড়ান। আপনাদের মাধ্যমে সরকার যেনো তাদের কার্যক্রম তরান্বিত করতে পারে। আমি দুপুরে চাষাঢ়া শহীদ মিনারে প্রেস ব্রিফিং-এ বলেছিলাম আমরা ক্লিন নারায়ণগঞ্জ দেখতে চাই। হকার, ভূমিদস্যু এবং গার্মেন্টস শিল্প সমস্যা নিয়ে আমরা কাঁজ করতে চাই। এই তিন ধরনের কাজে আমাদেরকে সহযোগিতা করায় আপনারা সাংবাদিকরা আমাদেরকে সহযোগিতা করবেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম