Thu, 24 Jan, 2019
 
logo
 

নির্বাচনে বিশৃঙ্খলা করলে কোন ছাড় দেওয়া হবে না : ডিসি

লাইভ নারায়নগঞ্জ: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে  জেলা প্রশাসক ও জেলা রিটানিং অফিসার রাব্বি মিয়া বলেন,  আগামী নির্বাচন দেশের জন্য খুবই গুরুত্বপূর্ন। ২০১৮ সালের নির্বাচনটি আমরা এমন ভাবে করব যেন দেশীয় ও আন্তজার্তিক চক্রান্তকারীরা আমাদের শান্তিপূর্ন নির্বাচনকে ব্যাহত না করতে পারে।
নারায়ণগঞ্জ দেশের রাজনৈতিক অত্যন্ত গুরুত্বপূর্ন একটি জেলা। আগামী ৩০ ডিসেমম্বর নতুন একটি ঘটনা ঘটতে যাচ্ছে। ৩০ ডিসেম্বর এই নির্বাচন দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার নির্বাচন। জেলার ৫ আসনে কোন ধরনের বিশৃঙ্খলা দেখা দেয়, আমি নির্বাচনে বিশৃঙ্খলা করলে রিটার্নিং অফিসার হিসেবে কোন ছাড় দিবো না।আমাদের সাথে সকল আইনশৃঙ্খলা বাহিনী থাকবে। নির্বাচনে যারা আইনশৃঙ্খলা পরিস্থিতি বিঘ্ন করবে, তারা যেই হোক না কেন তাদের কোন রকম ছাড় দেওয়া হবে না।
 
রবিবার (১৬ ডিসেম্বর) দুপুরে জেলা সার্কিট হাউজ প্রাঙ্গনে জেলার শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবার, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও সদর উপজেলার বীর মুক্তি যোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
তিনি আরো বলেন, আমি কারাগারে গিয়ে দেখছি আমাদের তরুন সমাজ কিভাবে মাদকে জড়িয়ে পরছে। তবে দেশের মেয়েরা মাদক থেকে মুক্ত, এই মেয়েরাই দেশের অর্থনীতি ও দেশের উন্নয়ন এ এগিয়ে যাবে। আমাদের সন্তান কে সঠিক শিক্ষায় শিক্ষিত করতে হবে তবেই তারা দেশের উন্নয়নে অবদান রাখতে পারবে। এই নির্বাচন দেশের প্রতিটি মানুষের নির্বাচন। আশা করছি, আপনারা সকলেই সঠিক সিদ্ধান্ত গ্রহন করবেন।
 
অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জসীম উদ্দিন হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার হারুন-অর-রশিদ বিপিএম পিপিএম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী, জেলা মুক্তিযোদ্ধা সাবেক ডেপুটি কমান্ডার এডভোকেট নুরুল হুদা, নারায়ণগঞ্জ সদরের কমান্ডার শাহজাহান ভূইয়া জুলহাস, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসনে আরা বেগম।

সর্বশেষ সংবাদ শিরোনাম