Thu, 24 Jan, 2019
 
logo
 

না.গঞ্জে শ্রমিককে পায়ুপথে বাতাস ঢুকিয়ে হত্যা, গ্রেপ্তার ৭

আড়াইহাজার করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে পায়ুপথে বাতাস ঢুকিয়ে আজহারুল ইসলাম সুমন(২৮) নামে এক ববিন শ্রমিককে হত্যা করেছে তার সহকর্মীরা। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ মরগে প্রেরণ করেছে এবং হত্যার সাথে জড়িত সন্দেহে ঐ মিলের ৭ শ্রমিককে আটক করেছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাগেছে, উপজেলার দুপ্তারা ইউনিয়নের সত্যবান্দী নয়াপাড়া এলাকার জাফর ইকবাল মুকুলের মালিকাধিন আজিজ প্যাকেজিং লিঃ মিলে কাজ করত সত্যবান্দী ভুইয়াপাড়া এলাকার লিয়াকত আলীর ছেলে আজহারুল ইসলাম সুমন।

আজহারুল ইসলাম সুমন এর পিতা লিয়াকত আলী জানান, ৮ডিসেম্বর শনিবার রাতে কাজ শেষে বাড়িতে আসার পথে মিলের অপর সহকর্মী সুমন ও মালিকের বন্ধু আ. হাই আজহারুল ইসলাম সুমনকে বাড়িতে ফিরতে না দিয়ে তাকে ধরে নিয়ে কয়েকজন সহকর্মীদের নিয়ে তার পায়ুপথে ধুলা পরিস্কারের মেশিনের সাহায্যে বাতাস ঢুকায়। ঐ সময় তার অবস্থার অবনতি হলে এবং পেট ফুলে গিয়ে অজ্ঞান হয়ে পড়লে মালিক পক্ষ আব্দুল হাইয়ের সহযোগিতায় তাকে গোপনে রূপগঞ্জের ভুলতা এলাকার আলরাফী হাসপাতালে নিয়ে যায়। সেখানে নেওয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। গভীর রাতে মালিক পক্ষ মিলে পড়ে গিয়ে আজহারুল ইসলাম সুমন মারা গেছে বলে প্রচার করে তার লাশ বাড়িতে পাঠিয়ে দেয়।

নিহতের ভাই সুজন জানান, হত্যার পর মালিক পক্ষ মিলের মালামাল সরিয়ে ফেলছেন এবং তারা মিল বন্ধ করে গা ঢাকা দেয়। তারা থানায় অভিযোগ যেন না দিতে পারে সে জন্য স্থানীয় প্রভাবশালী ব্যক্তিদের দিয়ে প্রভাব বিস্তার করে।

হত্যার ঘটনাটি ফাঁস হয়ে গেলে নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ দড়ি সত্যবান্দি এলাকার ইয়াদ আলীর ছেলে মিল মালিকের বন্ধু আব্দুল হাই(৩৫), মিলের শ্রমিক গাইবান্দা জেলার তোফাজ্জলের ছেলে এনামুল হক(১৭),নিলফামারী জেলার সাইদুল ইসলামের ছেলে মমিনুল ইসলাম(১৬),জাহিদুল ইসলামের ছেলে মোস্তাফিজুর রহমান(১৮),মজিদুল ইসলামের ছেলে লিটন মিয়া(২১),আমির আলীর ছেলে রাজিব(২৩) ও রতন মিয়ার ছেলে আব্দুর রাজ্জাক (১৮) কে পুলিশ গ্রেফতার করেছে।
নিহত শ্রমিক আজহারুল ইসলাম সুমন এর স্ত্রী শিল্পি আক্তার জানান, তার শিশু ছেলে আরাফাত(৬) ও মেয়ে হাবিবা(২) কে নিয়ে তার এখন পথে বসার উপক্রম তার উপর একটি প্রভাবশালী মহল থানায় মামলা না করতে হুমকী দিচ্ছে।

আড়াইহাজার থানার উপপরিদর্শক আব্দুল্যাহ আল মামুন ঘটনার সত্যতা স্বীকার করে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা নেওয়া হচ্ছে বলে জানান।

সর্বশেষ সংবাদ শিরোনাম