Fri, 14 Dec, 2018
 
logo
 

সোনারগাঁয়ে ওলামা মাশায়েখদের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

সোনারগাঁ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বিশ্ব ইজতেমা মাঠে কর্মরত ক্বওমী মাদ্রাসার আলেম ওলামা, নিরীহ ছাত্র ও তাবলিগী সাথীদের উপর হামলা ও হত্যার প্রতিবাদে সাদ পন্থীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) সকালে উপজেলার উদ্বগঞ্জ সাহাপুর এলাকায় ওলামা মাশায়েখদের আয়োজনে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। পরে বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিন করে তারা।  
 
সভায় বক্তব্য দেন, উলুকান্দি মাদ্রাসার মাওলানা ইয়াকুব দেওয়ান, উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স মজিদের ইমাম নুরুল আলম শাহজাহান, খতিব ইকবাল হোসেন, উপজেলা জামে মসজিদের খতিব মিজানুর রহমান, বারদী মসজিদের মাওলানা শামীমুল হক, হামছাদী মাদ্রাসার শাহজাহান শিবলী, ভাটিবন্দর মাদ্রাসার কামাল হোসেন, লাদুরচর মাদ্রাসার আবু বকর, মেঘনা নিউটাউন মসজিদের মাওলানা সাইদুর রহমান প্রমূখ। 
 
বক্তারা বলেন, হত্যা ও হামলার বিচার আহত ব্যক্তিদের বিচার এবং ইজতেমা ময়দানে হামলার নির্দেশ দাতা ওয়াসিকুল ইসলাম ও সাহাবুদ্দিন নাসিম সহ হামলার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান তারা।

সর্বশেষ সংবাদ শিরোনাম