Fri, 14 Dec, 2018
 
logo
 

এশিয়ান টেক্সটাইল মিলের বয়লার বিস্ফোরণ, গরম পানি পড়ে ৩ শ্রমিক দগ্ধ

ফতুল্লা করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লার বিসিক শিল্পনগরীতে এশিয়ান টেক্সটাইল মিলের বয়লার বিস্ফোরণ হয়ে গরম পানি পড়ে তিন শ্রমিক দগ্ধ হয়েছে। দগ্ধদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (৫ ডিসেম্বর) রাত সাড়ে আটটার দিকে সদর উপজেলার শাসনগাঁ এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঞ্জুর কাদের।

ওসি জানান, ফতুল্লার শাসনগাঁও এলাকায় বিসিক শিল্পনগরীতে অবস্থিত এশিয়ান টেক্সটাইল মিলে রাতের শিফটের শ্রমিকরা কাজ করছিলো। এ সময় বিকট শব্দে বয়লার বিস্ফোরণ হয়ে বয়লারের গরম পানি শ্রমিকদের উপর এসে পড়ে। এতে মোস্তাফা(৩০), মোক্তার হোসেন(২৪) ও সোহেল(৩১) দগ্ধ হয়। আশংকাজনক অবস্থায় দগ্ধ তিন শ্রমিককে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ফাড়ির ইনচার্জ এস আই বাচ্চু মিয়া জানান, গমর পানিতে দগ্ধ তিনজনকে হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে। তাদের শরীরের বিভিন্ন অংশে ঝলসে গেছে। তাদেরকে চিকিৎসা দেয়া হচ্ছে।

ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঞ্জুর কাদের জানান, ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বয়লার বিষ্ফোরন ঘটে গরম পানি পড়ে তিনজন দগ্ধ হয়েছে। বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম