Fri, 14 Dec, 2018
 
logo
 

বন্দরে বসুন্ধরা সিমেন্ট কারখানায় ট্রাক হেলপার নিহত

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ বন্দরে বসুন্ধরা সিমেন্ট কারখানার গেইটের সামনে সিমেন্ট বোঝাই কভার্ড ভ্যানের ধাক্কায় ট্রাক হেলাপর নিহত হয়েছে। 
মঙ্গলবার (৪ ডিসেম্বর) রাতে বন্দর থানার ১৯ নং ওয়ার্ডস্থ মদনগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হেলপার সজল (১৮) গোপালগঞ্জ জেলা ও থানার ভবানীপুর গ্রামের বাবলু শেখের ছেলে। কতৃপক্ষের বিরুদ্ধে লাশ গুমের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। বন্দর থানার উপ-পরিদর্শক আব্দুল হামিদ বিকালে লাশ উদ্ধার করে মর্গে পাঠায় বলে তিনি জানান। 
 
এ ব্যপারে বসুন্ধরা সিমেন্ট কারখানার ইডি আরজু রহমানের সাথে কথা বলতে চাইলে তিনি অসুস্থ্য। তাই, কোন কথা বলেননি। এ ব্যপারে বন্দর থানার ওসি আজহারুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্তের পরে আইনানুগত ব্যবস্থা নেয়া হবে। 
 
প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে বসুন্ধরা সিমেন্ট কারখানায় সিমেন্ট নেয়ার জন্য একটি ট্রাক প্রবেশের সময় অপর একটি সিমেন্ট বোঝাই কভার্ড ভ্যান পিছনের দিয়ে আসার সময় গেইটে সামনে থাকা ট্রাকের হেলপার সজলকে চাপা দেয়। কভার্ড ভ্যান চাপায় হেলপার ঘটনাস্থলে নিহত হলেও এ সময় কারখানার অন্যান্য শ্রমিকরা তাকে উদ্ধার করে দ্রুত নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পরে হেলপারের লাশ সিমেন্ট কোম্পানীর ভিতরে রেখে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে কতৃপক্ষ।  সকালে এ ঘটনার সংবাদ সংগ্রহ করার জন্য সংবাদকর্মীরা সিমেন্ট কারখানায় গেলে কর্তৃপক্ষ কোন তথ্য দেয়নি।

 

 

সর্বশেষ সংবাদ শিরোনাম