Fri, 14 Dec, 2018
 
logo
 

শামীম ওসমান‌কে নৌকায় ভোট দি‌তে কাঁচপু‌রির আহব্বান

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: শেখ হাসিনা দেশের সার্বিক উন্নয়নকে যে মাত্রায় নিয়ে গেছেন। তার অগ্রগতির জন্য শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। শেখ হা‌সিনার হাত‌কে শ‌ক্তিশালী কর‌তে শামীম ওসমান‌কে বিজয়ী কর‌তে হ‌বে। শামীম ওসমান আপনাদের সবার পাশে আছেন, আপনারাও তার পাশে থাকুন। তার জন্য দোয়া করুন।

বুধবার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় গণমাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ কথা বলেন বাংলাদেশ ওলামা লীগের প্রতিষ্ঠাতা সভাপিত ও বাংলাদেশ আওয়ামী ওলামা ঐক্যেফ্রন্টের সভাপতি হা‌বিবউল্লাহ কাচপু‌রি।

বার্তাটিতে তিনি আরো বলেন, যারা বাঙালি জাতির অর্জনগুলো অস্বীকার করতে চায়, খাটো করতে চায়—তারা দেশপ্রেমী নয়, তাদের দেশদ্রোহী হিসেবে আখ্যায়িত করা উচিত। এ দেশের যা কিছু অর্জন বাংলাদেশ আওয়ামী লীগ, বঙ্গবন্ধু এবং শেখ হাসিনার মাধ্যমে হয়েছে। এর বাইরে কোনো অর্জন এই দেশের মানুষের, এই জাতির হয়নি।

বাংলাদেশ ওলামা লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ‘আমরা যদি ঐক্যবদ্ধ থাকি, কেউ আমাদের পরাজিত করতে পারবে না। আগামী নির্বাচনেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আবার প্রধানমন্ত্রী হন, তাহলে আগামী ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালে উন্নত দেশ হবে।’

সর্বশেষ সংবাদ শিরোনাম