Fri, 14 Dec, 2018
 
logo
 

সিদ্ধিরগঞ্জে সাড়ে ৮ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার-২

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে সাড়ে ৮ হাজার পিস ইয়াবাসহ মাদ্রাসার সাবেক দুই ছাত্রকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার (৩ ডিসেম্বর) ভোর সোয়া ৬টার দিকে তাদের গ্রেপ্তার করলেও মঙ্গলবার (৪ ডিসেম্বর) দুপুর পৌনে ২টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-১১ এর সদর দপ্তর।

গ্রেপ্তারকৃতরা হলো-ফোরকান (২৮) ও মোছা. লায়লা বেগম (৪০)। এ সময় তাদের কাছ থেকে মাদক বিক্রির ১৫ হাজার উদ্ধার করা হয়। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোডে র‌্যাব-১১ এর চেকপোষ্টে চট্টগ্রাম থেকে ঢাকাগামী গ্রীনলাইন পরিবহনের একটি বিলাস বহুল ডাবল ডেকার এসি কোচে তল্লাশী চালিয়ে ইয়াবগুলোসহ তাদের গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১১ এর এএসপি মো: নাজমুল হাসান জানান, গ্রেপ্তারকৃত আসামী মো. ফোরকান চট্টগ্রাম জেলার বাঁশখালী থানার বাসিন্দা। সে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা চুম্বকের সহায়তায় বাসের সীটের তলায় সংযুক্ত করে কক্সবাজার থেকে ঢাকা ও এর আশপাশের এলাকায় সরবরাহ করে আসছে। আইন শৃংখলা বাহিনীর নজর এড়াতে মো. ফোরকান মাদক পাচারে সহায়তা করার জন্য তার সাথে মোসা. লায়লা বেগমকে সহযাত্রী হিসেবে নিয়ে আসে। তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম