Sat, 15 Dec, 2018
 
logo
 

মাদক ব্যবসায়ীদের রক্ষা নাই : এসপি আনিসুর রহমান

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ ফতুল্লায় মাদক বিরোধীদের নিয়ে একটি সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত সভায় মাদক ব্যবসায়ীদের রক্ষা নাই বলে মন্তব্য করেন পুলিশ সুপার আনিসুর রহমান। সেই সাথে তিনি বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের সবাইকে প্রতিরোধ গড়ে তুলতে হবে। পুলিশের একার পক্ষে মাদক প্রতিরোধ কোন ভাবেই সম্ভব নয়।



সোমবার (১৯ নভেম্বর) সকালে ফতুল্লা মেয়ারচর নূর মসজিদ এলাকায় মাদক বিরোধী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমাদের দেশ এখন উন্নয়নের দিকে অগ্রসর হচ্ছে। এই উন্নয়নকে ব্যাহত করতে আর্ন্তজাতিক ভাবে চক্রান্ত শুরু হয়েছে। তারা দেশে তরুন সমাজকে মাদকের মাধ্যমে ধংস করতে দেশে মাদক ছড়িয়ে দিয়ে দেশের উন্নয়নের ধারাকে থামিয়ে দিতে চায়।

তিনি আরও বলেন, বাংলাদেশে ইয়াবা, ফেনসিডিল কিংবা হেরোইন তৈরী হয় না। এসব হচ্ছে আমাদের পাশ্ববর্তী দেশসহ পৃথিবির বিভিন্ন দেশে। আর ওইসব দেশ থেকেই আমাদের দেশে মাদক প্রবেশ করছে।পুলিশ সুপার বলেন, আপনার ছেলে মেয়ে ভালো বিশ্ববিদ্যালয়ে পড়াবেন আর আপনার প্রতিবেশীর সন্তানেরা মাদকাসক্ত হয়ে ধংস হবে, তা আপনি দেখবেন তা হবে না। আপনার সন্তানের পাশাপাশি প্রতিবেশীর সন্তানকেও মাদকবের ভয়াল ধাবা থেকে রক্ষা করতে হবে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ মঞ্জুর কাদের পিপিএম এর সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন, পদোন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, নূরে আলম, এ এসপি (ক) সার্কেল মেহেদী ইমরান সিদ্দিকী, ফতুল্লা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আবদুর রহিম, ফতুল্লা থানা কমিউনিটি পুলিশিংয়ের সদস্য গোলাম মোস্তফা প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম